মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার দুজন কারাগারে

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৮২ বার পঠিত

আদালত প্রতিবেদক: রাজধানীর আফতাবনগর এলাকায় ছুরিকাঘাত করে ব্যাগ ও মোবাইলফোন ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার দুজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- মো. শামীম (২০) ও মো. রুবেল (২৩)।

শুক্রবার (১৬ অক্টোবর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে, তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাদের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে, বৃহস্পতিবার (১৫ অক্টোবর) অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে বাড্ডা থানা পুলিশ।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম বলেন, গত বুধবার (১৪ অক্টোবর) মাহাবুব আলম সিদ্দিক মঞ্জু থানায় এসে অভিযোগ করেন, ১০ অক্টোবর রাত ৮টার দিকে তার মেয়ে মেরাদিয়ার চিলড্রেন স্পেশাল স্কুলের সামনে ছিনতাইকারীদের খপ্পরে পড়েন। দুই ছিনতাইকারী চাকুর ভয় দেখিয়ে তার হাতে থাকা ব্যাগ ও আইফোন ছিনিয়ে নেয়।

তিনি বলেন, এতে বাধা দেয়ার চেষ্টা ও চিৎকার করলে এক ছিনতাইকারী ছুরিকাঘাত করে। এতে তার বাম হাতের আঙুল জখম হয়। পরে পালিয়ে যান ছিনতাইকারীরা। আহত অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে ফরাজী হাসপাতালে এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

ওসি আরও বলেন, ওই অভিযোগে মামলা নিয়ে তদন্ত শুরু করা হয়। তদন্তকালে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ছিনতাই হওয়া আইফোন এবং এ কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়। গ্রেফতার দুজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com