রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

হাবিব হাসানের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করবে উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার পঠিত

হুমায়ুন কবির: ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন উত্তরার ১৪ টি সেক্টরে বসবাস রত নাগরিকদের সংগঠন উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি। একইসাথে উত্তরার সর্বস্তরের ব্যবসায়ী,বৃহতর উত্তরা শিক্ষক সমিতি, সকল ওয়ার্ড কাউন্সিলর, আসনের ৭টি থানা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতা কর্মীরা একযোগে মাঠে কাজ করা এবং বিপুল ভোটে ঢাকা ১৮ আসনের নৌকার কান্ডারী হাবিব হাসানকে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় নিয়ে মাঠে নেমেছেন।

উত্তরা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আবদুস শহীদ এমপির সভাপতিত্বে আসন্ন নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আলজাজ্ব হাবিব হাসান বলেন সরকারের উন্নয়ন ধারা তরাহ্নিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, সরকারের উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরতে হবে, এটাই জনগনের পাশে দাড়ানোর উপযোক্ত সময়, মানুষের মধ্যে নৌকা মার্কার যে গনজোয়ার সৃস্টি হয়েছে তা ধরে রাখতে হবে, মাধক,জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রর্থী আলজাজ্ব হাবিব হাসান। তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র জনগনের কাছে তুলে ধরেন।

হাবিব হাসান বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দুনীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি দীর্ঘ দিন ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো। তিনি সকলের কাছে দোয়া চান এবং জননেত্রীকে যেন মহান আল্লাহ ভালো রাখেন এ কামনা করেন।

এর আগে খিলখেত থানা আওয়মীলীগের সভাপতি কেরামত দেওয়ানের সভাপতিত্বে খিলখেত থানা আওয়মীলীগের সাধারন সম্পাদক আসলামউ দ্দিনের সঞ্চালনায় ডুমনি আমিরজান স্কুল এন্ড কলেজে নির্বচনী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনিত প্রর্থী আলজাজ্ব হাবিব হাসান।

নৌকার টিকেট হাতে পেয়েই মাঠ গোছানোর কাজে ব্যাস্ত সময় পার করছেন হাবিব হাসান। ইতিমধ্যে প্রতিটি থানা, ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড কাউন্সিলরদের নের্তৃত্বে নির্বাচনী মতবিনিময় সভা করেছেন। প্রতিটি মতবিনিময় সভায় স্বতস্পুর্তভাবে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবমহিলালীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হয়ে হাবিব হাসানকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার প্রতিশ্রুতি দেন।

নির্বাচনী মতবিনিময় সভায় আওয়ামী লীগের মহানগরের একাধিক নেতা ও উত্তর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলরা নিজ নিজ বক্তব্যে ঢাকা ১৮ আসনের উপনির্বাচনে একজন সৎ, যোগ্য, রাজপথের লড়াকু সৈনিক ও পরিচ্ছন্ন ব্যক্তিত্ব আলহাজ¦ হাবিব হাসানকে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডকে অভিনন্দন জানন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে ঢাকা উত্তর সিটির ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন, সাধারন সম্পাদক মো. মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদ সিদ্দিকি কাক্কা, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম, ৯ নং কল্যান সমিতির সভাপতি আব্দুর রউফ, পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন মোহাম্মদ নুরুল আমিন, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বাদল ,তানভীর শুভ, ছাত্র নেতা মনিরুল ইসলাম মনির ও উত্তরা ওয়েলফেয়ার সোসাইটির নের্তৃবৃন্দ।
সভাপতি আবদুস শহীদ এমপি বলেন আমরা প্রয়াত এমপি এ্যডভোকেট সাহারার যোগ্য উত্তরসূরী পেয়েছি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ত্যাগি, রাজপথের লড়াকু সৈনিককে মনোনয়ন দিয়েছেন এজন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনকে অভিনন্দন জানাই। একই সাথে হাবিব হাসানকে যাতে আমরা সংসদে পাঠাতে পারি সভায় সে লক্ষ্যে কাজ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com