বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

জনগন আমার সাথে আছে, নৌকার জয় সু নিশ্চিৎ ইনশাল্লাহ – হাবিব হাসান

  • আপডেট টাইম : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৯৫ বার পঠিত

হুমায়ুন কবির: দীর্ঘ রাজনীতি জীবনে ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, করোনা মহামারিসহ সকল দুর্যোগে সাধারন মানুষের কাছে থেকে সহযোগীতা করেছি, দিনমজুর, রিক্সাচালকসহ সকল শ্রেনীর মানুষকে সমান চোখে দেখেছি, তাই আজ জনগন আমার পক্ষে নৌকা মার্কার ভোট চাইতে মাঠে নেমে এসছে। জনগনের ভালোবাসাই আমার মূল শক্তি। নৌকার জয় সু নিশ্চিৎ ইনশাল্লাহ।

প্রতিপক্ষ প্রার্থী বহিরাগত লোক এনে মিছিল মিটিং করছে। সাধারন ভোটাররা তাকে বর্জন করেছে, আসন্ন নির্বাচনে নিশ্চিৎ পরাজয় জেনে আবল- তাবল বলছে, নির্বাচন কমিশনে মিথ্যা নালিশ করছে। নিজেরা মারামারি করে আওয়ামীলীগের উপর দোষ দেওয়ার চেস্টা করছে। ৪৮ নং ওয়ার্ডে গনসংযোগ কালে দক্ষিন খান ঈদ গাঁ মাঠে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান।
তিনি বলেন আওয়ামী লীগে কোন সন্ত্রাসীর স্থান নেই, আমি বিজয়ী হলে ঢাকা ১৮ আসনকে মাদক, জঙ্গিবাদ,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল আসনে রুপান্তরিত করবো। হাবিব হাসান জনগনের উদ্যেশ্যে বলেন আমি আপনাদেরই সন্তান ও ভাই, রাত-দিন ২৪ঘন্টা আমার দরজা আপনাদের জন্য খোলা, আমার কাছে যেতে কোন মাধ্যমের দরকার হবেনা, আমি সুখ-দু:খে  আপনাদের পাসে থেকে সত্যিকারের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। প্রয়াত এমপি এ্যাড. সাহারা আপার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।
তিনি আরো বলেন সরকারের উন্নয়ন ধারা তরাহ্নিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, মানুষের মধ্যে নৌকা মার্কার গনজোয়ার সৃস্টি হয়েছে, আগুনসন্ত্রসীদেরকে জনগন বর্জন করেছে, আপনারা সাধারন ভোটারা আমার পাশে থাকলে নৌকার বিজয় নিশ্চিৎ ইনশাল্লাহ।
৪৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন হাবিব হাসান। এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মান্নান কচি, মহানগর আওয়ামীলীগ নেতা মফিজ উদ্দিন, , সর্দার বেলায়েত হোসেন মুকুল , উত্তরা পুর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউল হক মতি, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বাদলসহ তুরাগ থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও যুব মহিলালীগের কয়েকশ নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com