শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ভোলার চরফ্যাসনে মাদ্রাসার জমি দখল করায় মোহতামিমের বিরুদ্ধে প্রতিবাদসভা ও মানববন্ধন

  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ২১৯ বার পঠিত

ভোলার চরফ্যাসন উপজেলার শশিভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আহমাদিয়া আশ্রাফুল উলুম কারিমিয়া মাদ্রাসার সাবেক মোহতামিম মাওলানা মোঃ খোর্শেদ আলম এর জালÑ জালিয়াতি , স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার ও দূর্নীতির বিরুদ্ধে প্রতিবাদসভা ও মানববন্ধন করেছে এলাকাবাসি ।
শুক্রবার বিকেলে মাদ্রাসার মাঠে ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন।
মানববন্ধনে বক্তরা মাদ্রাসার জমি মাদ্রাসার নামে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানান।
এলাকাবাসি জানায়, উক্ত প্রতিষ্ঠানের জমি দাতা হাজী মোজাম্মেল হক মারা যাওয়ার পরে বিভিন্ন ভাবে জাল জালিয়াতি করে মাদ্রাসার নামে জমি নিজের নামে নাম জারি করে নেয় মাওলানা খোর্শেদ আলম । এখানে শেষ নয় প্রতিষ্ঠাকালীন মাদ্রাসার নাম ছিল আহমাদিয়া আশ্রাফুল উলুম কারিমিয়া মাদ্রাসা পরে খোর্শেদ আলম লোভে পরে নাম পরিবর্তন করে তার ছেলের নামে নতুন নাম করন করেন আশ্রাফুল উলুম ইসলামিয়া মাদ্রাসা।
এ ব্যাপারে অভিযুক্ত মাওলানা খোর্শেদ আলমের কাছে জানাতে চাইলে তিনি বিষয়টি কৌশলে এড়িয়ে যান ।
ইউপি সদস্য মোঃ আমির হোসেন জানান, এই মাদ্রসাটিকে খোর্শেদ আলম এমন অবস্থা করেছে যাতে এলাকার কোন লোক মাদ্রাসার দিকে খেয়াল নিতে না পারে ।
ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম পন্ডিত জানান,মাওলানা খোর্শেদ আলম মাদ্রসার জমি নিজের নামে নামজারি করার কারনে এলাকাবাসি আমার কাছে অভিযোগ নিয়ে আসার পর বার বার তাকেঁ বললেও সে তা ফিরিয়ে দেননি তাই এলাকাবাসিকে প্রত্যায়নপত্র দিয়েছে।
মাওলানা খোর্শেদ আলমের সকল অনিয়ম বন্ধ করে ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের জমি প্রতিষ্ঠানের নামে ফিরিয়ে দেওয়া হবে এমনটাই প্রত্যাশা এলাকাবাসির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com