শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

লড়াই করে জিতল বাংলাদেশ

  • আপডেট টাইম : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭ বার পঠিত

লড়াই করে সাত রানে আরব আমিরাতে পরাজিত করেছে বাংলাদেশ ক্রিকেট দল। ১৫৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১৫১ সংগ্রহ করে আমিরাত।

এর আগে, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সোহান ও আফিফের দাপুটে ব্যাটিংয়ে সংযুক্ত আরব আমিরাতকে ১৫৯ রানের বড় লক্ষ্য দেয় বাংলাদেশ।
শুরুতে অবশ্য তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের সঙ্গে খেলতে নেমে ৫ উইকেট হারায় বাংলাদেশ। তবে আফিফ ও সোহানের ব্যাটিং দৃঢ়তায় বড় সংগ্রহ করে বাংলাদেশ। আফিফ ৭৭* ও সোহান ৩৫* রানে অপরাজিত থাকেন।

এর আগে, অবশ্য ৩৯ বলের মোকাবিলা করে আফিফ তার ব্যাক্তিগত অর্ধশতক পূর্ণ করেন। তার এ ৫০ এর উনিংসে ৫টি চার ও ১টি ছয়ের মার ছিল।

বাংলাদেশ ইনিংসের শুরুতেই ২.৫ ওভারে ২৬ রান করতে সাজঘরে ফিরেন সাব্বির রহমান রুম্মান ও লিটন কুমার দাস। দুজনই ক্যাচ তুলে দিয়ে ফেরেন।

ইনিংসের দ্বিতীয় ওভারেই কোনো রান না করে আউট ন সাব্বির। মিরাজ করেন ১৪ বলে ১২ রান। এরপর ৮ বলে ১৩ রান করে আউট হন লিটন কুমার দাস।

ব্যাটিং ব্যর্থতার ধারাবাহিকতা দেখালেন ইয়াসির আলী রাব্বিও। সাত বল খেলে করেছেন ৪ রান। এরপর মেইয়াপ্পনের বলে বোল্ড হন রাব্বি। অর্থ্যাৎ ৪৭ রানে পড়ে বাংলাদেশের ৪ উইকেট।

৭.১ ওভারে ৪৭ রান করতে প্রথম সারির ৪ উইকেট হারায় বাংলাদেশ। ব্যাটিং অর্ডারে প্রমোশন পেয়েও সুবিধা করতে পারেননি সাব্বির রহমান রুম্মান ও মেহেদি হাসান মিরাজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com