রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

লা লিগায় শীর্ষ আসন পোক্ত করলো রিয়াল মাদ্রিদ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৮৪ বার পঠিত
ELCHE, SPAIN - OCTOBER 19: Marco Asensio celebrates with Karim Benzema of Real Madrid after scoring their team's third goal during the LaLiga Santander match between Elche CF and Real Madrid CF at Estadio Manuel Martinez Valero on October 19, 2022 in Elche, Spain. (Photo by Aitor Alcalde/Getty Images)

লা লিগায় এল ক্লাসিকোতে বার্সাকে ৩-১ ব্যবধানে হারানোর পর এবার এলচেকে হারিয়ে শীর্ষস্থান আরো পাকাপোক্ত করলো রিয়াল মাদ্রিদ। এ ম্যাচে গোলের দেখা পান বুধবার ব্যালন ডি’অর জেতা বেনজেমাও।

এলচের মাঠে ২-০ ব্যবধানে জয়লাভ করে রিয়াল মাদ্রিদ। ক্লাবটির পক্ষে একটি করে গোল করেন ফেদে ভালভার্দে, করিম বেনজেমা ও মার্কো আসেনসিও।

ম্যাচের শুরু থেকে এলচেকে চাপে রাখে রিয়াল মাদ্রিদ। একের পর এক আক্রমণে গোলও পায় দলটি। একাদশ মিনিটে বেনজেমার শট রুখে দেন এলচে গোলরক্ষক। তবে বল তখনো নিয়ন্ত্রণে নিতে পারেননি ক্লাবটির ডিফেন্ডাররা। বক্সের বাইরেভালভার্দের পায়ে বল আসে। দারুণ এক বুলেট গতির শটে জাল খুঁজে নেন উরুগুয়ের এ ফরোয়ার্ড। ২৬তম মিনিটে আবার জালে বল জড়ান আলাবা। কিন্তু গোলটি বাতিল করে ভিএআর।

এক মিনিট পর আবার গোল পান বেনজেমা। তবে ভিএআর দেখে রেফারি অফসাইডের বাঁশি বাজান। ফলে বাতিল হয় এ গোলটিও। ৩৯তম মিনিটে বাঁ দিক থেকে আক্রমণ করে বল বক্সে নিয়ে আসেন ভিনিসিউস। তবে তিনি লক্ষ্যভেদ করতে পারেননি।

বিরতির পর বেশ কয়েকটি আক্রমণ চালিয়ে গোল পায় রিয়াল মাদ্রিদ। প্রথমবারের মতো ব্যালন ডি’অর জয় করা বেনজেমাই আরো ব্যবধান বাড়ান। ৭৫তম মিনিটে বক্সে রদ্রিগোর বাড়ানো থ্রু বল পান ফরাসি এ ফরোয়ার্ড। প্রথম স্পর্শে বল জালে জড়াতে ভুলেননি তিনি। ৮৯তম মিনিটে শেষ পেরেকটি ঠুকেন মার্কো আসেনসিও। রদ্রিগোর দেওয়া ক্রস থেকে দারুণ বলিতে বল জালে পাঠান স্প্যানিশ এ ফরোয়ার্ড।

১০ ম্যাচে ৯ জয়ে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল। এক ম্যাচ কম খেলে দুইয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট ২২। ১০ ম্যাচে মাত্র ৩ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে এলচে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com