মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

চট্টগ্রামে ছাত্রদলের ঝটিকা মিছিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৯১ বার পঠিত

ঢাকায় বিএনপি নেতাকর্মীদের আটকের পর চট্টগ্রামে ঝটিকা মশাল মিছিল বের হয়। এ সময় স্লোগান দিতে দিতে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের অভিযোগ উঠেছে ছাত্রদলের বিরুদ্ধে।

বুধবার (০৭ ডিসেম্বর) রাত ১০টার দিকে কোতোয়ালি থানার আলমাস সিনেমা হলের সামনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পুলিশ বলছে, ছাত্রদলের নেতাকর্মীরা এ ঘটনায় জড়িত; তবে ছাত্রদল তা অস্বীকার করছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে ছাত্রদল ঝটিকা মিছিল নিয়ে বের হয়। মিছিলটি নগরীর আলমাস সিনেমা হল এলাকা অতিক্রম করার সময় পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়। এ সময় ভাঙচুর করে কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকার। পরে পুলিশ ধাওয়া করলে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, ‘ছাত্রদলে বের করা মিছিল থেকে প্রাইভেটকার ও অটোরিকশায় ইটপাটকেল ছোড়া হয়েছে। প্রাইভেটকারের মালিক থানায় অভিযোগ করেছেন। এ সময় তারা একটি পিকআপ ভ্যানেও আগুন দিয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা না গেলেও ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে এ অভিযোগ অস্বীকার করে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি সাইফুল আলম বলেন, ‘নয়াপল্টনে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে আমরা কয়েকজন কর্মী নিয়ে শান্তিপূর্ণ মিছিল করছিলাম। কোনো ভাঙচুর বা অগ্নিসংযোগের ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, এর আগে বুধবার বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে নেতাকর্মীরা আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় আটক হয়েছেন রুহুল কবির রিজভী, আমানউল্লাহ আমানসহ দলটির তিন শতাধিক নেতাকর্মী। সংঘর্ষের পর নয়াপল্টনে সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com