বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাংবাদিক মশি শ্রাবণকে জীবন নাশের হুমকি, থানায় জিডি

  • আপডেট টাইম : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৭১ বার পঠিত

দুর্নীতিবাজ সাজ্জাদ খান, জাফর মীর, সৈয়দ হারুন ও এদের সেল্টার দাতা মিন্তু মৃধা ও সুদখোর আমিরুল ইসলাম পিকু মৃধা চক্রের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারিত হওয়ায় তারা দৈনিক মাতৃভূমির সম্পাদক সাংবাদিক মশি শ্রাবণকে সন্দেহ করে বিভিন্ন ভাবে ভয়ভীতি সহ হুমকি প্রদান করে আসছে।

এ বিষয়ে সাংবাদিক মশি শ্রাবণ ১৩/১২/২০২২ তারিখে রাজধানীর রমনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। জিডি নং ৭১১। সেইসঙ্গে গোপালগঞ্জের কাশিয়ানী থানায় ১৫/১২/২০২২ তারিখে লিখিত অভিযোগ দায়ের করেছেন। জিডি নং ৭৬৫।

থানায় লিখিত অভিযোগে সাংবাদিক মশি শ্রাবণ উল্লেখ করেন, বিভিন্ন দপ্তরে একাধিক লোকের অভিযোগের ভিত্তিতে ও বিভিন্ন মিডিয়াতে এই মর্মে সংবাদ প্রচারিত হয়েছে যে, একটি দুর্নীতিবাজ ও অসৎ, জালিয়াতি চক্রেরা কিছু ভূইফোড় মাল্টি পারপাস কোম্পানী ও সঞ্চয় সমিতির নামে বিভিন্ন মাধ্যমে একাধিক কোম্পানী করে একেক সময়, একেক জায়গায় সঞ্চয়/সমিতির অফিস খুলে সাধারণ মানুষদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এই চক্রটির সর্বশেষ অফিস এখন ঢাকার মিডর্ফোট হাসপাতাল বাবু বাজার ও সদরঘাট-কেরানীগঞ্জ এলাকায় অবস্থান নিয়ে এদের অপকর্ম গুলো চালিয়ে যাচ্ছে। বর্ণিত চক্রটির অফিসের নাম “রুপালী সঞ্চয় ও ঋণদান সমিতি” যার কর্নধার সাজ্জাদ খাঁন ও মীর জাফর, এছাড়া “মধুমতি কো-অপারেটিভ লিমিটেড” যার এমডি হলো সৈয়দ হারুন অর রশীদ এরা দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে কিছু দিনের জন্য অফিস নিয়ে সেখান থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে চম্পট দেয় এবং কিছু দালাল- মোড়লদের ম্যানেজ করে কতিপয় প্রশাসন মাশোয়ারা দিয়ে তারা সুদের উপর টাকা লাগিয়ে গ্রামের হতদরিদ্র ও নিরীহ মানুষদের জায়গা-জমি, ভিটে-মাটি দখল করে নিয়ে অসংখ্য পরিবারকে সর্বশান্ত করে দিয়ে পথে বসিয়েছে। তাদের হঠাৎ করে সম্পদশালী হওয়ার রহস্য নিয়ে এলাকায় এখন চাঞ্চল্যকর অবস্থা তৈরী হয়েছে এদের সকলের স্থায়ী ঠিকানা সর্ব সাং-দস্তন, থানা-কাশিয়ানী, জেলা-গোপালগঞ্জ, এদরে কারণে এখন ঘরে ঘরে সঞ্চয় সমিতি ও চড়া সুদে লেনদেনের প্রবনতা বেড়ে গিয়েছে, স্থানীয় ভাবে স্থানীয় ভাবে এদের সেল্টার দাতা দালাল সরদার মিন্টু মৃধা ও প্রভাবশালী সুদখোর আমিরুল ইসলাম পিকু মৃধা, সর্ব পিতা-মৃত আঃ হক মৃধা, সাং-মহেশপুর যার ভয়ে এলাকার মানুষ আতংকিত। এমনি ঘটনার প্রেক্ষিতে সম্প্রতি এই সাজ্জাদ-হারুণ সুদখোর চোট বাহিনীর বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারিত হওয়ায় এরা মশি শ্রাবনকে সন্দেহ করে বিভিন্ন ভাবে ভয়ভীতি সহ হুমকি প্রদান করছে।
দুর্নীতিবাজ সাজ্জাদ খান ও তার একদল অস্ত্রধারী সন্ত্রাসী মারুফ বাহিনী মিলে গত ০৮/১২/২০২২ইং তারিখ আনুমানিক বেলা ১১টা দিকে তার ঢাকার ৮০, কাকরাইলস্থ অফিসে জোর পূর্বক প্রবেশের চেস্টা করলে অফিস সিকিউরিটি জিল্লু সহ একাধিক নিরাপত্তা কর্মীদের বাধার মুখে পড়লে তারা দ্রুত কেটে পড়ে, এরপর তারা তার গ্রামের বাড়ি সাং-মহেশপুর মৃধা বাড়ী, থানা-কাশিয়ানী, জেলা- গোপালগঞ্জ গিয়ে বিকাল আনুমানিক ০৪.৩০ মিনিটের দিকে তাকে খুঁজতে থাকে, তাকে না পেয়ে উক্ত সাজ্জাদ-হারুন ও মারুফ ক্ষুব্ধ হয়ে তার বাড়ি ও বিভিন্ন মালামালের উপর হামলা চালিয়েছে এবং অকথ্য ভাষায় গালা-গালি সহ হুমকি প্রদান করে এসেছে। সৌভাগ্যক্রমে মশি শ্রাবণ দেশের বাহিরে কোলকাতার পথে যাত্রারত থাকায়, সাজ্জাদ বাহিনীর হাতে হামলার শিকার বা আক্রান্ত হননি।
এ বিষয়ে সাংবাদিক মশি শ্রাবণ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং রাষ্ট্রের কাছে নিরাপত্তা দাবি করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com