শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৮:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কর্মী বান্ধব এক ছাত্রলীগ নেতার নাম বি এম আরমান হোসেন

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ২০ বার পঠিত

কর্মী বান্ধব এক ছাত্রলীগ নেতার নাম বি এম আরমান হোসেন। যিনি আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজে অনার্সে অধ্যায়নরত। দায়িত্ব পালন করছেন ঢাকা মহানগর উত্তরের শাহআলী থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে। জন্মসূত্রে স্বাধীনতা স্বপক্ষের সংগঠন আওয়ামী পরিবারের সন্তান আরমান হোসেন। শৈশব কাল থেকেই নম্র, ভদ্র, শান্ত মেজাজের স্বভাব চরিত্রের অধিকারী তিনি।

বি এম আরমান হোসেনর রাজনৈতিভাবে বেঁড়ে উঠা শুরু হয় ২০১৪/২০১৫ সালে বিসিআইসি কলেজে ছাত্রলীগের কর্মী হিসেবে। এরপর দায়িত্ব পান ১১ নং ইউনিট ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে। মেধা, যোগ্যতা দিয়ে ধীরে ধীরে উচ্চ শিকড়ে পা রাখতে শুরু করেন উদায়মান ছাত্র নেতা বি এম আরমান হোসেন। যারই ধারাবাহিকতায় ২০১৭ সালে স্থান পান ৯৩ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটতে। দেওয়া হয় সদস্য পদ। এভাবে তাঁর রাজনৈতিক জীবন অপ্রতিরোধ্য হয়ে উঠতে থাকে। যার ফলে ২০২০ সালে তাকে শাহআলী থানা ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়। এরপর ২০২২ সালে ১ ডিসেম্বর তাকে শাহআলী থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়। অতি সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন বি এম আরমান হোসেন।

নেতৃত্ব দিতে গিয়ে প্রতিবদ্ধকতা ও হামলার শিকার হয়েছেন তবুও একদিনের জন্যও রাজপথ থেকে দুরে সরে যাননি। রাজপথে থেকে যথাযথ ভাবে পালন করেছেন দলীয় বিভিন্ন কর্মসূচী। তার হাত ধরে সৃষ্টি হয়েছে ছাত্রলীগে অসংখ্য কর্মী, সমর্থক। আগামীতে ছাত্রলীগকে আরো সু-সংগঠিত করে এগিয়ে নেওয়ার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন বি এম আরমান হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com