রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

যাত্রী ওঠানো নিয়ে মারামারি, লঞ্চ কর্মচারী আহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৮১ বার পঠিত

বরিশাল নদী বন্দরে ঢাকাগামী দুটি লঞ্চে যাত্রী উঠানো নিয়ে কর্মচারীদের মধ্যে মারামারি হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জাকির হোসেন নামে এক কর্মচারী আহত হয়েছেন। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নগরীর জানকি সিংহ রোডের বাসিন্দা ও সুন্দরবন-১৬ ল‌ঞ্চের কর্মচারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘সুন্দরবন-১৬’ ল‌ঞ্চের ডেকের ভাড়া ২৫০ টাকা। কিন্তু ‘পারাবত-১৮’ লঞ্চের কর্মচারীরা ২০০ টাকা করে হাঁকডাক দিয়ে যাত্রী ওঠায়। এ নিয়ে দুই লঞ্চের কর্মচারীদের মধ্যে মারামারি হয়েছে। ঘটনার পর সদর নৌ থানার ও কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

‘সুন্দরবন-১৬’ লঞ্চের সুপারভাইজার মো. সিরাজ বলেন, ‘পারাবাত ১৮’ লঞ্চের কলম্যানরা ঘাটের প্রবেশপথ আগলে যাত্রীদের টানা-হেঁচড়া করেন। এ বিষয়ের প্রতিবাদ করা নিয়ে দুই লঞ্চের কর্মচারীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। কিছুক্ষণ পর লাঠিসোঁটা নিয়ে ‘পারাবাত ১৮’ লঞ্চের কর্মচারীরা হামলা করে। তারা লাঠি দিয়ে জাকিরের মাথায় আঘাত করে। এতে জাকিরের মাথায় রক্তাক্ত জখম হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।

‘পারাবাত ১৮’ লঞ্চের ম্যানেজার সেলিম জানান, দুই লঞ্চের কর্মচারীদের মধ্যে কথা-কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। এতে একজনের মাথায় আঘাত লেগেছে। বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে।

বরিশাল সদর নৌ থানার এসআই মাসুম জানান, বরিশাল নদীবন্দরে ঢাকাগামী ‘এমভি সুন্দরবন-১৬’ ও ‘এমভি পারাবাত-১৮’ লঞ্চে যাত্রী ওঠানো কলম্যানদের মধ্যে মারামারি হয়েছে। এতে সুন্দরবন লঞ্চের কর্মচারী জাকির আহত হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com