বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

টাঙ্গাইলে সড়কে ঝরল ৩ মোটরসাইকেল আরোহীর প্রাণ

  • আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৪ বার পঠিত

টাঙ্গাইলের ঘাটাইলে অজ্ঞাত একটি গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার জামুরিয়া ইউনিয়নের লাউয়া গ্রামের হাজিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার লাউয়া গ্রামের শহিদ মিয়ার ছেলে সোনা মিয়া (২২), একই উপজেলার অষ্টচল্লিশা গ্রামের আব্দুল বাছেদের ছেলে আলমগীর (৩০) এবং ধনবাড়ী উপজেলার শ্রীহরিপুর গ্রামের আবুল হোসেনের ছেলে শামীম মিয়া (২২)।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম বলেন, একটি মোটরসাইকেলে তিন বন্ধু বিকেলে ঘুরতে বের হন। রাতে বাড়ি ফেরার সময় লাউয়া গ্রামের হাজিনগর এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি গাড়িচাপায় তিনজনেরই মৃত্যু হয়। তাদের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com