রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

ঢাবি ডুয়াডের ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পঠিত

উত্তরের জেলা নীলফামারীর অন্যতম উপজেলা ডিমলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশেন অব ডিমলা (ডুয়াড) এর ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৫ মার্চ) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উচ্চতর মানবিক ও সামাজিক বিজ্ঞান গবেষণা কেন্দ্রে (কারাস) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি হাবিব শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পলাশ রায় সৌরভের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বর্ষের শিক্ষার্থী ছাড়াও সংগঠনটির সাবেক নেতৃবৃন্দ ও উপজেলার প্রাক্তন শিক্ষার্থী মিলে শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়াজেদ, সিয়াম, রঞ্জন কুমার রায় প্রমুখ। এছাড়াও, অতিথি হিসেবে ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব কাব্য আহমেদ।

অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীরা নবীনদের উদ্দেশ্য বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। পড়ালেখার পাশাপাশি প্রতিযোগিতাপূর্ণ বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে নিজেদেরকে যোগ্য করে গড়ে তোলার আহ্বান জানান তারা। এসময় প্রত্যেক বর্ষ থেকে একজন শিক্ষার্থী তাদের ব্যাচের পক্ষ থেকে অভিব্যক্তি প্রকাশ করেন।

ইফতার মাহফিল শেষে ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বরণ করে নেয়া ও ডুয়াড আয়োজিত ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com