রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ককটেল নিয়ে গুলশানে গোপন বৈঠক, জামায়াতের ১৬ নেতাকর্মী গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৬৬ বার পঠিত

রাজধানীর গুলশানে একটি বাসায় গোপন বৈঠকের সময় দুই নারীসহ জামায়াত শিবিরের ১৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ককটেল বোমা, লিফলেট ও সন্ত্রাসবাদ বিষয়ক বই উদ্ধার করা হয়েছে।
সোমবার রাতে গুলশানের শাহজাদপুরের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে গুলশান পূর্ব শাখার সভাপতি হোসাইন বিন মানসুরও রয়েছেন।

গুলশান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ শাহানুর রহমান বলেন, গ্রেফতাররা বেআইনিভাবে দলবদ্ধ হয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্নসহ রাষ্ট্রীয় সম্পদ ও জনগণের জানমালের ক্ষতিসাধনের উদ্দেশ্যে ককটেল বোমাসহ হামলা চালনোর প্রস্তুতি গ্রহণ করছিল। তাদের বিরুদ্ধে গুলশান থানায় একটি মামলা রুজু হয়েছে।

তাদের কাছ থেকে আটটি ককটেল বোমা, ২০টি সদস্য ফরম, ৩২টি লিফলেট, ১০টি মাসিক রিপোর্ট ফরম, ১০টি রোকন চেক লিস্ট, ১৩টি নির্দেশিকা, ১৪টি ইসলাম ও সন্ত্রাসবাদ বিষয়ক বই, ২০টি জামায়াত পরিচিতি, ১৬টি ইসলাম ও গণতন্ত্র বই, ৯টি পরিবর্তন দেখাতে চায় জামায়াত বিষয়ক বই, ৬টি দ্বীন প্রতিষ্ঠায় নারীদের দায়িত্ব বিষয়ক বই, ১টি ব্যক্তিগত রিপোর্ট বই, ১টি সংগঠন প্দ্ধতি বই, ১টি বিচারের নামে প্রহসন বই, ৪টি মুক্তিযোদ্ধারা কেন মৌলবাদী দলে বিষয়ক বই, ৩টি দেশটা কি রাজাকারমুক্ত হবে শীর্ষক বই ও ৭ কপি সমাজসেবা বুলেটিন উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com