রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৪০ বছর বয়সে সন্তানের মা হলেন গওহর

  • আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৬৪ বার পঠিত

বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান। ৪০ বছর বয়সে সন্তানের মা হয়েছেন তিনি। বৃহস্পতিবার (১১ মে) মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। ২০২০ সালের ডিসেম্বরে মাত্র পাঁচ মাসের পরিচয়ে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের দুই বছর মধ্যে মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী। এটি গওহর খান ও জায়েদ দরবার দম্পতির প্রথম সন্তান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে গওহর খান লিখেন, ‘আনন্দ কি তা সত্যিই বুঝতে পারলাম। ভালোবাসা ও আশীর্বাদের জন্য আমার সদ্য জন্ম নেওয়া ছেলে সবাইকে ধন্যবাদ জানিয়েছে। আপনারা সবাই তার জন্য আশীর্বাদ করবেন।’

গওহরের মা হওয়ার খবরে তাকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছে বলিউডের একাধিক তারকা। আনুশকা শর্মা লিখেছেন, ‘অভিনন্দন।’ সমীরা রেড্ডি বলেন, ‘শুভেচ্ছা।’ দিয়া মির্জা লিখেছেন, ‘অনেক অনেক অভিনন্দন।’ কিশ্বর মার্চেন্ট বলেন, ‘মাশাআল্লাহ! তোমাদের অনেক অভিনন্দন জানাই।’

এর আগে, গত ডিসেম্বরে মা-বাবা হতে চলার সুখবর শেয়ার করে নেন গওহর খান ও জায়েদ দরবার। গওহরের বেবি শাওয়ারের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন গৌতম রোড়ে,পঙ্খুরি অবস্থি, মাহি ভিজ, প্রীতি সিমনস, রঘু-রাজীবরা। দ্বিতীয় বিবাহবার্ষিকীর ঠিক আগে একটি ভিডিওবার্তা শেয়ার করে গওহর জানিয়েছিলেন, অ্যাডভেঞ্চার চলতে থাকবে। আমরা দুই থেকে তিন হচ্ছি।

ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক পার করছেন গওহর খান। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি সব মাধ্যমেই তার অবাধ বিচরণ। এক সময় এ অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কম আলোচনা হয়নি। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে গওহরের প্রেমের গল্প কারও অজানা নয়। তবে সেই প্রেম পরিণয় পায়নি। সর্বশেষ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন গওহর খান। আর এবার নতুন ইনিংস শুরু হলো এই দম্পতির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com