মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

চবি এলামনাই এসোসিয়েশন বসুন্ধরা শাখার ফ্যামিলি নাইট অনুষ্ঠানে দয়াল বড়ুয়া

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন বসুন্ধরা শাখার আয়োজনে গুলশানের অভিজাত একটা ক্লাবে ফ্যামিলি নাইট অনুষ্ঠান উদযাপন হয়।

অনুষ্ঠানে এসোসিয়েশনের সভাপতি ও আদীপ গ্ৰুপের চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া সপরিবারে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং সবাই কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।

May be an image of 2 people, lighting and dais
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক সচিব ফরিদ উদ্দিন সহ বিভিন্ন ব্যাচের সাবেক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র – ছাত্রীরা।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের ১৪ দল থেকে মনোনয়ন প্রত্যাশি জাতীয় পার্টি (জাপা)-এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া।
অনুষ্ঠানে দয়াল বড়ুয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন বসুন্ধরা শাখার সকলের সহযোগিতা কামনা করেন। দয়াল কুমার এই ঢাকা ১৮ আসনের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে নিজেকে উৎসর্গ করতে চান বলেও জানিয়েছেন।সমাজের একজন সাদা মনের মানুষ দয়াল কুমার বড়ুয়া। দয়াল কুমার মুলত একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনীতিবিধ। প্রতিটি ওয়ার্ডেই শতশত দুস্থ্য মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন এই জাতীয় পার্টীর নেতা। ঢাকা ১৮ আসনের ১৪ টি ওয়ার্ডের মানুষের মুখে মুখে এখন দয়াল কুমার বড়ুয়ার নাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com