বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

চেলসি থেকে রোমাতে যাচ্ছেন লুকাকু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৪৫ বার পঠিত

বেলজিয়ামের স্ট্রাইকার রোমেলু লুকাকু ধারে খেলতে যাচ্ছেন সিরি আ’র দল রোমাতে। চেলসি থেকে এই মৌসুমেই তারকা এই স্ট্রাইকারকে ধার করেছে রোমা। ২০২১ সালের আগস্টে ১ হাজার ৩৪৩ কোটি টাকার বেশি অর্থে (৯৭.৫ মিলিয়ন পাউন্ড) চেলসিতে নাম লিখিয়েছিলেন লুকাকু।

মঙ্গলবার (২৯ আগস্ট) লুকাকুর নতুন দল রোমায় যোগ দেয়ার কথা রয়েছে। বিষয়টি জানিয়েছেন ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। লুকাকুর জন্য ৫৯ কোটি টাকার বেশি (৫ মিলিয়ন ইউরো) ফি দিতে রাজি হয়েছে রোমা। ২০২৪ সালের জুন পর্যন্ত দলটিতে খেলে পুনরায় চেলসিতে ফিরে আসবেন বেলজিয়াম তারকা।

লুকাকুর জন্য কোনো বাধ্যতামূলক ধারা যোগ করেনি কোনো দল। রোমা থেকে এই ১০ মাসে ৮৮ কোটি টাকার বেশি (৭.৫ মিলিয়ন ইউরো) বেতন পাবেন লুকাকু। এ দিকে চেলসির এই স্ট্রাইকারের য়্যুভেন্তাসে যোগ দেয়ার গুঞ্জনও উঠেছিল। তবে আপাতত সেদিক থেকে কোনো সাড়া মেলেনি। তাই রোমাতে যেতে সম্মত হয়েছেন লুকাকু।

গত মৌসুমে চেলসি থেকে ধারে ইন্টার মিলানে যোগ দিয়েছিলেন স্ট্রাইকার রোমেলু লুকাকু। যেখানে তিনি ২৫ ম্যাচ খেলে ১০টি গোল করেন। এরপরে ইন্টার মিলানের সঙ্গে চুক্তির বিষয়ে কথা না বলে তিনি সরাসরি য়্যুভেন্তাসের সঙ্গে কথা বলেন। বিষয়টি ক্ষোভও প্রকাশ করেছিল ইন্টার। তবে শেষ পর্যন্ত য়্যুভেন্তাসে যাওয়া হলো না লুকাকুর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com