শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দুপুরে মাঠে নামছে পাকিস্তান

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

কঠিন ম্যাচকে সহজ করে জেতা এবং সহজ ম্যাচকে কঠিন করে হারাই যেন পাকিস্তানের সহজাত প্রবৃত্তি। এজন্য দলটিকে ‘আনপ্রেডিক্টেবল পাকিস্তান’ বলা হয়। ভারত বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে এবার মাঠে নামছে সেই পাকিস্তান।

শুক্রবার (৬ অক্টোবর) দুপুর আড়াইটায় ভারতের হায়দরাবাদে মুখোমুখি হবে পাকিস্তান ও নেদারল্যান্ডস। ম্যাচটি পাকিস্তানের জন্য তুলনামূলক সহজ হলেও আগে থেকে সেটি বলা সম্ভব নয়।

২০১৯ বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে বাদ পড়ার পরে ঘুরে দাঁড়িয়েছে পাকিস্তান। বিশেষ করে দলটির টপ ব্যাটিং অর্ডারে এসেছে আমূল পরিবর্তন। ফখর জামান ও ইমাম–উল–হকের পাশাপাশি বাবর আজমও হয়ে ওঠেন ভরসার প্রতীক। এছাড়া মিডল অর্ডারে ইফতিখার আহমেদ-সৌদ শাকিলেরা ম্যাচের ব্যবধান গড়ে দিতে সক্ষম। আর বোলিংয়ে দেখা যায় শাহিন শাহ আফ্রিদিসহ একাধিক বোলারের দ্যুতি। ফলে দলটিকে অনেকাংশেই ফেভারিট হিসেবে ধরা যায়।

এ দিকে নেদারল্যান্ডসকেও হালকাভাবে দেখার সুযোগ নেই। ডাচরা ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে ও আয়ারল্যান্ডের মতো দলকে পেছনে ফেলে বিশ্বকাপের মঞ্চে এসেছে। ফলে তারাও ভালোকিছু করার সক্ষমতা রাখে পাকিস্তানের বিপক্ষে।

পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে নেদারল্যান্ডসের অলরাউন্ডার বাস ডি লিডি বলেছেন, ‘আজকের ম্যাচের জন্য আমাদের ভালো প্রস্তুতি হয়েছে। আমরা শুধু এই ম্যাচ নয়, সেমিফাইনালেও খেলতে চাই। তবে সেজন্য আমাদের ৪-৫টি ম্যাচ জিততে হবে। দারুণ ক্রিকেট খেলতে হবে। সে পর্যন্ত ভালো ক্রিকেট খেলতে চাই।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com