বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আমি আন্তরিকভাবে দুঃখিত: লিটন

  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৫৩ বার পঠিত
ADELAIDE, AUSTRALIA - NOVEMBER 02: Litton Das of Bangladesh run out for 60 run by KL Rahul of India during the ICC Men's T20 World Cup match between India and Bangladesh at Adelaide Oval on November 02, 2022 in Adelaide, Australia. (Photo by Sarah Reed/Getty Images)

সাংবাদিকদের দেখে মেজাজ হারানোর ফলে রোববার তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন লিটন দাস। অবশেষে একদিন পরই এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন তিনি।

চলমান ওয়ানডে বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। এরপর টানা দুই ম্যাচ হেরেছে টাইগাররা। আগামী ১৯ অক্টোবর বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পুনেতে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।

এ কারণে বাংলাদেশ দল এখন পুনেতে অবস্থান করছে। সেখানকার একটি পাঁচ তারকা হোটেলে উঠেছেন সাকিব-মুশফিকরা। রোববার সেই হোটেলের সামনে সাংবাদিকদের দেখে মেজাজ হারান চলমান বিশ্বকাপে আশানুরূপ পারফর্ম না করা লিটন দাস।

চলমান বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার পর থেকে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ছাড়া গণমাধ্যমে কথা বলেননি দলের কেউই। রোববার টিম হোটেলের সামনে গণমাধ্যমকর্মীদের দেখে সিকিউরিটি গার্ড ডাকেন লিটন।

এরপরই সংবাদকর্মীদের হোটেল প্রাঙ্গণ ছাড়ার নির্দেশ দেওয়া হয়। যে কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। তবে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন এ ওপেনার।

সোমবার নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে লিটন লিখেছেন, গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীর অবস্থান ছিল।

এরপর তিনি লেখেন, হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com