বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সরকার কোটা সংস্কারের পক্ষে, চাইলে আজই আলোচনা—আইনমন্ত্রী যুবকদের মাছ চাষে নজর দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর বুয়েটিয়ানরা সাঈদের পরিবারের সহায়তায় সংগ্রহ করলেন ১০ লক্ষাধিক টাকা সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন বৃহস্পতিবার সারা দেশে জরুরি সেবা ছাড়া সব বন্ধের কর্মসূচি ঘোষণা প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে খসরু চৌধুরী এমপির নেতৃত্বে উত্তরায় অবস্থান কর্মসূচি পালন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রতারণা মামলায় প্রাইম ডিস্টিবিউশনের ব্যবস্হাপনা পরিচালক মামুন ও সহোদর সায়মন গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৪০ বার পঠিত

প্রতারণা মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি প্রাইম ডিস্টিবিউশনের ব্যবস্হাপনা পরিচালক মোহাম্মদ রাশেদুল আলম মামুন এবং তার ভাই মোহাম্মদ মঈনুল আলম (সায়মন)কে গ্রেফতারের পর আজ চট্টগ্রাম মেট্রোপলিটন আদালত-ষষ্ঠ জেল হাজতে প্রেরণ করেছে।

বাদীর অভিযোগের বর্ণনামতে, অভিযুক্ত আসামীদ্বয় বাদীকে ২০২১ সালের বিক্রয়চুক্তি অনুযায়ী রাজধানী ঢাকার গুলশান ২ আবাসিক এলাকায় একটি ফ্ল্যাট রেজিস্ট্রেশন করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ফ্ল্যাট বিক্রয় বাবদ বাদীর নিকট থেকে সাত কোটি টাকা গ্রহণ করে। সেই টাকা আত্মসাৎ করে আসামিরা আত্মগোপনে চলে যায়!

এর আগে বাংলাদেশ ফাইন্যান্সের করা প্রতারণা মামলায় চট্টগ্রামের প্রাইম ডিস্ট্রিবিউশন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাশেদুল আলম মামুনকে গ্রেপ্তার করেছিলো চট্টগ্রাম বন্দর থানা পুলিশ।

জানা যায়, গ্রেপ্তারকৃত আসামি বাংলাদেশ ফাইন্যান্স থেকে হোম লোন সুবিধা ছাড়াও প্রাইম এএমআর এক্সচেঞ্জ ও প্রাইম কমিউনিকেশন নামে আরও একাধিক প্রতিষ্ঠানের নামে ঋণ সুবিধা নিয়েছে। প্রাইম ডিস্ট্রিবিউশন গ্রুপের কাছে বাংলাদেশ ফাইন্যান্সের পাওনা প্রায় ৫০ কেটি টাকা।

খোঁজ নিয়ে জানা গেছে, আসামি রাশেদুল আলম মামুন এবং তার ভাই মোহাম্মদ মঈনুল আলম (সায়মন) এর নামে দেশের অনেক আদালতে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে বড় অংকের ঋণ নিয়ে খেলাপি ও প্রতারণার অভিযোগ রয়েছে এবং আসামিদের বিরুদ্ধে প্রায় শতাধিক মামলা চলমান রয়েছে। এছাড়া বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে হুন্ডির মাধ্যমে বিদেশে পাচার ও জঙ্গি সংগঠনের অর্থায়নের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) মামুনের বিরুদ্ধে তদন্ত করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com