বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

শিকলবন্দি অবস্থায় অপহৃত দুই যুবক উদ্ধার, আটক ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ২৬ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে তথ্য প্রযুক্তির সহায়তায় ৮ ঘণ্টার অভিযানে অপহৃত দুই যুবককে শিকলবন্দি অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় সদর ইউনিয়নের রাজারছড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। অপহৃতরা হলেন, উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মালভিটা এলাকার বাসিন্দা মো. ইদ্রিসের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৫) ও শিকদার বিল এলাকার মঞ্জুর আলমের ছেলে নুরুল আমিন (২৫)।

আটক অপহরণকারী হলেন, টেকনাফ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ডেইলপাড়া বশির আহমদের ছেলে ওমর ফারুক (২২)।

টেকনাফ মডেল থানার ওসি মো. ওসমান গনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় বিশেষ টিম ৮ ঘণ্টা অভিযান চালায়। এ সময় সদর ইউনিয়নের রাজারছড়া জাগির আহমদের বসতঘর থেকে শিকলবন্দি অবস্থায় অপহৃত দুই যুবককে উদ্ধার করতে সক্ষম হয়। একই সঙ্গে অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, মাদক ক্রয়-বিক্রয়ের লেনদেন এবং মুক্তিপণ আদায়ের উদ্দেশে ভুক্তভোগীদের অপহরণ করে। আটক আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com