শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: নসরুল হামিদ

  • আপডেট টাইম : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি বলেন, বিএনপি টাকা দিয়ে মানুষ ভাড়া করে গাড়িতে অগ্নি সন্ত্রাস চালাচ্ছে। নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করছে।

বুধবার বিকেলে তেঘরিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের উঠান বৈঠকে বক্তৃতায় এ কথা বলেন তিনি।

নসরুল হামিদ বলেন, মানুষকে হত্যা করে রাজনীতি হতে পারে না। বিএনপি এখন দেশটাকে সন্ত্রাসের রাজত্ব বানাতে চায়। গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিএনপি ক্ষমতায় আসতে চায় না। সে জন্য জনগণ তাদের কোনো কথায় সাড়া দিচ্ছে না। তাদের সঙ্গে জনগণ নেই, সেজন্য তারা নির্বাচনকে ভয় পায়।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশটাকে আধুনিক ও স্মার্ট বাংলাদেশ করতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই ভাটারদের ৭ তারিখের নির্বাচনে একসঙ্গে নৌকা মার্কায় ভোট দিতে কেন্দ্রে যাওয়ার জন্য আহ্বান জানান তিনি।

এ সময় কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাট মিয়া, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক, এলাহী মেম্বার, সালেহ আহমেদ, কোরবান আলী, তেঘরিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাতেন ও সাধারণ সম্পাদক আনিসুল হক, মেম্বার খবির মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com