রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বরিশালে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ২৯ বার পঠিত

বরিশালের মুলাদীতে পূর্ব শত্রুতার জেরে মো. রুবেল শাহ নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত মো. রুবেল শাহ (৩৮) টুমচর গ্রামের সেকান্দার শাহের ছেলে এবং বাটামারা ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য নার্গিস বেগমের স্বামী।

নিহতের স্ত্রী নার্গিস বেগম জানান, রুবেল নরসিংদী জেলায় বিরিয়ানির ব্যবসা করতেন। তিনদিন আগে তিনি বাড়িতে আসেন। বুধবার সকালে রুবেল বাড়ি থেকে জাগরণী বাজারে যাওয়ার পথে মোকছেদ আকনের বাড়ির সামনে পৌঁছালে লোকমান হোসেন, মুরাদ হোসেন ফারুক, রফিক সরদার, আব্বাস ব্যাপারী, মনির সরদার, আ. রাজ্জাক, দুলাল হাওলাদারসহ ৩০-৩৫ জন রামদা, চাপাতি ও লাঠি নিয়ে হামলা চালান। হামলাকারীরা রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে চলে যান। সংবাদ পেয়ে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে নেয়ার পথে খাসেরহাট এলাকায় তার মৃত্যু হয়।

মুলাদী থানার ওসি মো. জাকারিয়া বলেন, পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। হত্যায় জড়িতদের ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com