সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

প্রয়োজনে নিজস্ব অর্থ দিয়ে হলেও জলাবদ্ধতার দুর্ভোগ খেকে জনগনকে মুক্ত করবো- খসরু চৌধুরী

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা ১৮ আসনের সংসদের সদস্য মোঃ খসরু চৌধুরী (সি আই পি )বলেন , জনগণের সুবিধার জন্য জলাবদ্ধতা নিরশণে দ্রুত কাজ করতে হবে। এজন্য প্রাথমিক ভাবে ড্রেনের ময়লা ও বালি পরিষ্কারের জন্য প্রয়োজনে বেশি শ্রমিক কে কাজে লাগাতে হবে। সিটি কর্পোরেশন যদি তাদের খরচ বহন করলে ভালো, না করলে আমি নিজে টাকা দিব । সাধারণ মানুষকে এই দুর্ভোগ থেকে মুক্ত করতে হবে।

আজ ১৪ জানুয়ারী রবিবার সকালে হযরত শাহ্ কবির মাজার রোডে সিএজি পাম্প এবং আর্ক হাসপাতাল এর সামনে জলাবদ্ধতা সরেজমিনে পরিদর্শন করে এবং জলাবদ্ধতা নিরসনের জন্য প্রয়োজনীয় প্রদক্ষেপ নিতে গিয়ে এসব কথা বলেন।

খসরু চৌধুরী বলেন, আজমপুর থেকে উত্তরখান যাওয়ার প্রধান সড়ক এটি। এই সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে।এই সড়কের সিএনজি পাম্প এলাকায় প্রায় আধা কিলোমিটার রাস্তায় বছরব্যাপি এক হাটু পানি থাকে। নিয়মিত দুর্ঘটনা ঘটে, ময়লাযুক্ত পানিতে মানুষের জামা কাপড় নষ্ট হয়। আর্ক হাসপাতালের পাশের ড্রেনটি মজিবর মার্কেট পর্যন্ত পরিস্কার করলে ৬০ % সমস্যা সমাধান হবে, পানি নিস্কাশনের বিকল্প রাস্তা বের করে আগামী ছয় মাসের ভিতরে স্থায়ী সমাধানের চেষ্টা করা হবে। এসময় এমপি মোঃ খসরু চৌধুরী ৪৭ ও ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর এবং পরিচ্ছন্ন কর্মীদের করনীয় বিষয়ে পরামর্শ দেন।

এসময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোতালেব মিয়া , ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীমসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং স্থানীয় গন্য মান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com