বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নিম্নআয়ের মানুষের ভরসা ফুটপাত

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ২৬ বার পঠিত

নীলফামারীতে তীব্র শীত আর কুয়াশায় বিপাকে পড়েছে নিম্নআয়ের মানুষ। ঝিরিঝিরি কুয়াশায় ভিজে গেছে শহরের বুক। বেশি দাম দিয়ে নতুন কাপড় কিনতে না পেরে শহরের রেললাইন ফুটপাতে ভিড় জমাচ্ছে নিম্নআয়ের মানুষ। শীত নিবারনের শেষ ভরসা ফুটপাতের কাপড়।

রোববার সকালে আবহাওয়া অফিসের তথ্যমতে, ১০ দশমিক ১২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল থেকেই ফুটপাতের দোকানগুলোতে ভিড় জমাচ্ছে নিম্নআয়ের মানুষ। এখানে ২০ টাকা থেকে শুরু করে ৫০০ টাকা পর্যন্ত নতুন পুরাতন শীতের কাপড় পাওয়া যায়। তীব্র শীতের কারণে নিম্নআয়ের মানুষের আয়-রোজগার কম হওয়ায় তারা শীত নিবারনে এ দোকানগুলো ঝুঁকছেন। এখানে দেশি-বিদেশি নানান রকমের শীতের পুরাতন কাপড় পাওয়া যায়।

কাপড় কিনতে আসা শফিকুল ইসলাম ডেইলি বাংলাদেশকে বলেন, আমার বাবা রিকশা চালক। আমাদের স্বল্প আয়ের সংসার। তাই আমার ছোট ভাই আর আমার জন্য এখানে কাপড় কিনতে এসেছি।

আরেক ক্রেতা বাবলু বলেন, এখানে এসেছি অল্প দামে কিছু ভালো কাপড় কিনতে। এখানে ২০ থেকে ৫০ টাকা থেকে শুরু ভালো ভালো কাপড় পাওয়া যায়।

মাঝারী ও ক্ষুদ্র ব্যবসায়ী শাহিন আলম ডেইলি বাংলাদেশকে বলেন, শীত বাড়লে এখানে মানুষের ভিড় বাড়ে। এখানে কম দামে ভালো কাপড় পাওয়া যায়। আমরা এসব কিনে এনে এখানে বিক্রি করি। প্রতি বছর শীতে এখানে ভালো কাপড় বিক্রি হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com