শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
উত্তরায় “চব্বিশের উত্তরা”র সংবাদ সম্মেলন সরকার পতনের পরের তিনদিন অনেকেই সীমান্ত দিয়ে পালিয়েছে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব দিয়েছে জামায়াতে ইসলামী বৈঠকে নির্বাচনের রোডম্যাপ ঘোষণার আহ্বান জানালো বিএনপি মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’ বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে প্রধান উপদেষ্টার শোক প্রকাশ ইয়েমেনে হুতিদের লক্ষ্য করে নৌ ও বিমান হামলা চালালো যুক্তরাষ্ট্র রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান  উত্তরা দিয়াবাড়ী আর্মি ক্যাম্পে আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয় সভা দুপুরে প্রধান উপদেষ্টার সঙ্গে বসবে বিএনপি

জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করব: সমাজকল্যাণমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৪৪ বার পঠিত

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, গত ১৫ বছর সুখে-দুঃখে আপনাদের পাশে ছিলাম। ভবিষ্যতে যতদিন বাঁচি, আপনাদের পাশে থাকব। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব। জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাব।

চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডী ইউনিয়নের বিভিন্ন এলাকায় শনিবার দিনব্যাপী নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে এসেছি। আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের জনপ্রতিনিধি হিসেবে চারবার নির্বাচিত করেছেন। আমি আপনাদের দীপু মনি। আপনারা ভোট দেওয়ার কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তিনবার মন্ত্রী বানিয়েছেন।

তিনি আরো বলেন, এখন আমাকে যে মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে, সেটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ জায়গা থেকে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, মানুষের কল্যাণ ও দেশের কল্যাণে কাজ করা যাবো। আমার রাজনৈতিক মূল উদ্দেশ্যই হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। সেই কাজ করার সুযোগ আবার তৈরি হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সার্বিক তত্ত্বাবধানে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাসুদা নূর খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com