মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

দক্ষিণখানে আওয়ামী লীগ নেতা হেলালের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, থানায় অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর দক্ষিণখান ৫০ নং ওয়ার্ড এর ৪ নং ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ টিপুর উপর অত্র এলাকার হাওয়াই রোডের চিহ্নিত মাদক ব্যবসায়ী সজীব মজুমদার ও শাওন মজুমদারের ছোট ভাই কিশোর গ্যাং নেতা সাজু, দিপুর নেতৃত্বে হামলা করে। হামলায় হেলাল আহমেদ টিপু মারাত্মকভাবে জখম হন। বিষয়টা নিয়ে দক্ষিণখান থানায় ৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ১০/১২ জনকে আসামীকরে একটি অভিযোগ করেন হেলাল আহমেদ টিপু ।

অভিযোগ থেকে জানা যায়, ৩ এপ্রিল বুধবার বিকাল ৩ ঘটিকায় বিবাদী নাহিদ ফোন করে ৪ নং ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ টিপুকে জরুরী কিছু কথা আছে বলে ৫০ নম্বর ওয়ার্ড এর আজমপুর কাঁচা বাজার মুক্তিযোদ্ধা রোডে আসতে বলে। বিকাল ৩,১৫ টার সময় হেলাল আহমেদ মুক্তিযোদ্ধা রোডে আসলে নাহিদ, শাওন, সাজু, দিপু ও আরাফাত সহ ১০-১২ জন দেশীয় অশ্র দা, লাঠি লোহার রড হাতে নিয়ে হেলাল আহমেদ টিপুর উপর আক্রমণ করে। নাহিদ তার মাথায় দা দায়ে কোপ দিতে গেলে সে পিছে সরে যায়। দায়ের কোপ তার মাথার ডান পাশে লাগে।এতে তার মাথা মারাত্বক যখন হয়। কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা তার উপর কিল ঘুসি লাঠি ও রড দিয়ে মারতে থাকে। এতে হেলাল আহমেদ টিপুর শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম হয়। হালালার শিকার হয়ে টিপু চিৎকার করেলে স্থানীয় লোকজনের এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

No description available.

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, সজীব মজুমদার ও শাওন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের যন্ত্রণায় এলাকার মানুষ অতিষ্ঠ। এদের নেতৃত্বে চলে এলাকার কিশোর গ্যাংয়ের উৎপাত। কথায় কথায় হত্যার হুমকি এবং সাধারণ মানুষের গায়ে হাত তুলতে তারা দ্বিধা করে না। কয়েক বছর আগে শাজুর বড় ভাই সজীব মজুমদারকে মাদকসহ দক্ষিনখান থানা পুলিশ গ্রেফতার করতে গেলে কিশোর গ্যাং সদস্যদের নিয়ে পুলিশের উপর হামলার অভিযোগ রয়েছে এই দুর্ধর্ষ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে।এদের অত্যাচার থেকে রেহাই পেতে এলাকার সাধারণ জনগন প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com