বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে পাঁচ শতাধিক পথচারীদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

এই পাকিস্তানিকে দেখে বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় বোলার!

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫ বার পঠিত

আইপিএলে এখন আলোচনার তুঙ্গে আছেন ভারতের স্থানীয় বোলার মায়াঙ্ক যাদব। বাইশ গজে গতির ঝড় তুলে গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরুন গ্রিন, শিখর ধাওয়ানের মতো ব্যাটারদের বোকা বানিয়ে দিয়েছেন। আর তাতেই গণমাধ্যম থেকে সামাজিক মাধ্যম সবখানেই আলোচনায় রয়েছেন ২১ বছর বয়সী এই তরুণ।

লখনৌ সুপার জায়ান্টসের এই পেসার এবারের আইপিএলে মাত্র দুটি ম্যাচ খেলেছেন। তাতেই তাকে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে বিবেচনা করার পরামর্শ দিয়েছেন সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেবাগ।

২১ বছর বয়সী তারকাকে নিয়ে আলোচনা আরো উসকে দিয়েছেন পাকিস্তানের এক সাংবাদিক। ফরিদ খান নামের এই সাংবাদিকের দাবি, মায়াঙ্ককে টি-২০ বিশ্বকাপের জন্য প্রস্তুত করতে পাকিস্তানি গতি তারকা হারিস রউফের ভিডিও দেখাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিশেষ করে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য।

হারিস রউফ। ছবি- সংগৃহীত

 

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (সাবেক টুইটার) শেয়ার করা এক ভিডিওতে ফরিদ বলেন, ‘আমি নিশ্চিত, মায়াঙ্ক যাদব ভারতের টি-২০ বিশ্বকাপের দলে থাকবেন। আপনি আমার পোস্টের স্ক্রিনশট নিয়ে রাখতে পারেন। ভারত ওকে প্রস্তুত করছে এবং ও পাকিস্তানের বিপক্ষে খেলবে। বিসিসিআই এরই মধ্যে সর্বশেষ টি-২০ বিশ্বকাপে ভারতের বিপক্ষে হারিস রউফের স্পেলের ভিডিও দেখাচ্ছে ওকে। পাকিস্তানের সাবেক বোলিং কোচ মরনে মরকেল এখন লখনৌতে। তিনি মায়াঙ্ককে প্রস্তুত করছেন।’

এই ভিডিও বার্তার ক্যাপশনে ফরিদ লিখেছেন, বাবর আজম ও সাইম আইয়ুবের বিপরীতে কিভাবে বল করতে হবে, মায়াঙ্ককে দিয়ে সে পরিকল্পনা তৈরি করছেন মরকেল।

যদিও ফরিদের এমন কথা ভালোভাবে নেননি ভারতীয় সমর্থকরা। জশিয়া নামের এক সমর্থক লিখেছেন, ‘বিসিসিআই এরই মধ্যে ওকে হারিস রউফের ভিডিও দেখিয়েছে। কেন? কিভাবে বল করা যাবে না, সেটা দেখাতে।’

স্টক মার্কেট প্যারোডি নামের আরেকটি আইডি থেকে লেখা হয়েছে, ‘হারিস রউফটা আবার কে?’ শুভাম সিং নামের আরেক সমর্থক ফরিদ খানের মন্তব্যকে অপ্রাসঙ্গিক বলে মন্তব্য করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com