মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

মল্লিক বিল্ডার্স এর নতুন কার্যালয় উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :ঢাকা ফায়দাবাদ পুলিশ ফাঁড়ির সংলগ্ন নতুনভাবে নতুন সাজে ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মল্লিক বিল্ডার্সের নতুন কার্যালয় উদ্বোধন করা হলো।
এ সময় উপস্থিত ছিলেন মল্লিক গ্রুপের কর্ণধার ব্যবস্থাপনা পরিচালক সাহেব আলী মল্লিক এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএনসিসির উত্তর ৪৭ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন পদপ্রার্থী খন্দকার সাজ্জাদ হোসেন, আরো উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের উপ-সম্পাদক সালাউদ্দিন রাজ্জাক, এবং অগ্রবাণী পত্রিকা চিপ রিপোর্টার হুমায়ুন কবির ও বরেন্দ্র ব্যক্তিবর্গ।
নতুন কার্যালয় উদ্বোধন ও ইফতার এবং দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন ডি এন সি সি নির্বাচনে উত্তরা ৪৭ নং ওয়ার্ডের জনগণের সমর্থিত প্রার্থী খন্দকার সাজ্জাদ হোসেন তিনি বলেন, এই ৪৭ নং ওয়ার্ডের অনেক ভালো কাজের সাথে জড়িত আছে মল্লিক বিল্ডার্স, অনেক অসহায় দোস্ত পরিবারের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে এই প্রতিষ্ঠানটি। মল্লিক বিল্ডার্স কোন প্রকার গ্রাহক হয়রানি ছাড়াই দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছে।
খন্দকার সাজ্জাদ হোসেন বিমান বাহিনীর বীর মুক্তিযোদ্ধা ফ্লাইট সার্জেন্ট খন্দকার রফিকুল ইসলাম এর সন্তান এবং সাবেক দক্ষিণ খান ইউনিয়ন যুবলীগ নেতা ও সমাজ সেবক। প্রসঙ্গ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদ, মাদরাসা, এতিমখানায় নিয়মিত সাহায্য সহযোগিতা প্রদান করে আসছেন। নিয়মিত দরিদ্র ও ছিন্নমূল মানুষের হাতেও তুলে দেওয়া হচ্ছে তার পক্ষ থেকে ইফতার। তিনি ব‍্যক্তিগত ভাবে ভদ্র, মিষ্টভাষী ও একজন বিনয়ী মানুষ।
মল্লিক বিল্ডার্স এর প্রতিষ্ঠাতা সাহেব আলী মল্লিক বলেন, আমাদের গ্রাহক প্রতিনিয়ত বাড়ছে। তাই কর্মকর্তা ও কর্মচারী প্রতিনিয়ত বাড়ছে আমাদের কার্যক্রম আরো গতিময় ও প্রাণবন্ত করার লক্ষ্যেই আমরা এই নতুন কার্যালয়টি নিয়েছি। আমি আশা করি আমাদের সঙ্গে পূর্বে গ্রাহকরা যেমন ভাবে ছিল যেমন সুযোগ-সুবিধা পেয়ে তার আনন্দ বসন্ত সন্তুষ্ট ঠিক একইভাবে ভবিষ্যতেও আমরা আমাদের সেবা প্রদান করতে পারব।
ইফতার ও দোয়া মাহফিল টি পরিচালনা করেন মাওলানা দ্বীন ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com