রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ডিম ও মুরগির বাজার তদারকিতে কাপ্তান বাজারে এফবিসিসিআই

  • আপডেট টাইম : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পঠিত

অর্থনৈতিক প্রতিবেদকঃ ডিম ও মুরগির বাজার নিয়ন্ত্রণ এবং সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে রাজধানীর কাপ্তান বাজার পরিদর্শন করলো শীর্ষ বাণিজ্য সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)।

রবিবার (২৭ অক্টোবর) এফবিসিসিআই -এর প্রশাসক মো. হাফিজুর রহমানের নেতৃত্বে এফবিসিসিআই -এর বাজার মনিটরিং সেল বাজার পরিদর্শন করে এবং ব্যবসায়ীদের কাছ থেকে ডিমের মূল্য ও সরবরাহ পরিস্থিতি নিয়ে হালনাগাদ তথ্য সংগ্রহ করে।

পরে কাপ্তান বাজারের ডিম ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন মো. হাফিজুর রহমান। ডিমের দাম ভোক্তাদের নাগালে রাখতে পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের সহযোগিতা আহ্বান করেন তিনি। এফবিসিসিআই –এর বাজার মনিটরিং সেল প্রয়োজনে ডিম-মুরগির সরবরাহকারী পর্যায়েও বাজার তদারকি করবে বলে উল্লেখ করেন হাফিজুর রহমান।

বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে এফবিসিসিআই -এর সব কার্যক্রমে ব্যবসায়ীদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান কাপ্তান বাজারের ডিম ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই -এর সাবেক পরিচালক খন্দকার রুহুল আমীন ও অন্যান্য ব্যবসায়ী নেতারা, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের প্রতিনিধি, ছাত্র-সমন্বয়কসহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com