রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

একসঙ্গে চার সিরিজের দল ঘোষণা পাকিস্তানের

  • আপডেট টাইম : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ১ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ ওয়ানডে বিশ্বকাপের পর পাকিস্তানের নেতৃত্ব ছেড়েছিলেন বাবর আজম। কিন্তু ৬ মাস পরে পুনরায় তাকে টি-টোয়েন্টিতে নেতৃত্বে ফিরিয়ে আনা হয়। তার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপে লজ্জাজনক পারফরম্যান্সের পর সমালোচনার মুখে পড়েন বাবর। শেষ পর্যন্ত নেতৃত্ব থেকে সরে দাড়ান তিনি। এতদিন সেখানে কে হবেন বাবরের উত্তরসূরী তা নিয়ে চলছিল জল্পনা-কল্পনা। অবশেষে সাদা বলের ক্রিকেটে অধিনায়কের নাম ঘোষণা করেছে পাকিস্তান।

রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যায় সাদা বলের ক্রিকেটের অধিনায়কের নাম ঘোষণা করেন পিসিবি চেয়ারম্যান। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি প্রস্তুতির অংশ হিসেবে উভয় সফরেই তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। বাবরের মতো ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুই টেস্টে বিশ্রামে থাকা নাসিম শাহ এবং শাহীন শাহ আফ্রিদিও ফিরেছেন অস্ট্রেলিয়া সফরের দলে।

অস্ট্রেলিয়ায় দুই সংস্করণে দলে থাকলেও জিম্বাবুয়ে সফরে কেবল ওয়ানডে দলে আছেন মোহাম্মদ রিজওয়ান। তবে ডাক পাননি ওপেনার ফখর জামান। এমনকি বাদ পড়েছেন কেন্দ্রীয় চুক্তি থেকে।

চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে কিছু ঘরোয়া খেলোয়াড়কে সুযোগ দেওয়ার কথা আগেই জানিয়েছিল পিসিবি। ওয়ানডে দলে নতুন মুখ আমির জামাল, আরাফাত মিনহাজ, ফয়সাল আকরাম, হাসিবুল্লাহ, মুহাম্মদ ইরফান খান এবং সাইম আইয়ুব। টি-টোয়েন্টি স্কোয়াড প্রথমবারের মতো জাহানদাদ খান এবং সালমান আলী আগাকে নেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়া সফরের জন্য ওয়ানডে স্কোয়াড: আমির জামাল, আবদুল্লাহ শফিক, আরাফাত মিনহাজ, বাবর আজম, ফয়সাল আকরাম, হারিস রউফ, হাসিবুল্লাহ, কামরান গোলাম, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলী আগা এবং শাহীন শাহ আফ্রিদি।

অস্ট্রেলিয়া সফরের জন্য টি-টোয়েন্টি স্কোয়াড: আরাফাত মিনহাজ, বাবর আজম, হারিস রউফ, হাসিবুল্লাহ, জাহানদাদ খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ইরফান খান, নাসিম শাহ, ওমাইর বিন ইউসুফ, সাহেবজাদা ফারহান, সালমান আলী আগা, শাহীন শাহ আফ্রিদি, সুফিয়ান মকিম এবং উসমান খান।

জিম্বাবুয়ে সফরের জন্য ওয়ানডে স্কোয়াড: আমির জামাল, আবদুল্লাহ শফিক, আবরার আহমেদ, আহমেদ দানিয়াল, ফয়সাল আকরাম, হারিস রউফ, হাসিবুল্লাহ, কামরান গোলাম, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ইরফান খান, সাইম আইয়ুব, সালমান আলী আগা, শাহনওয়াজ দাহানি এবং তৈয়ব তাহির।

জিম্বাবুয়ে সফরের জন্য টি-টোয়েন্টি স্কোয়াড: আহমেদ দানিয়াল, আরাফাত মিনহাজ, হারিস রউফ, হাসিবুল্লাহ, জাহানদাদ খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ ইরফান খান, ওমাইর বিন ইউসুফ, কাসিম আকরাম, সাহেবজাদা ফারহান, সালমান আলী আগা, সুফিয়ান মকিম, তৈয়ব তাহির এবং উসমান খান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com