বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০১:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের জন্য দুঃসংবাদ

  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ৩৭ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্ব শুরু হওয়ার আগে বড় ধরনের ধাক্কা খেলো বাংলাদেশ নারী দল। হাঁটুর ইনজুরি কারণে বিশ্বকাপের বাছাইপর্ব থেকে ছিটকে পড়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার রুমানা আহমেদ।

আগামী ৩১ আগস্ট থেকে শুরু হবে ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব। স্কটল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টে পাপুয়া নিউগিনির সঙ্গে বাছাইপর্বের প্রথম ম্যাচ খেলবে জাহানারা আলম, সালমা খাতুনরা।

গুরুত্বপূর্ণ এই টুর্নামেন্টে ওয়ানডে অধিনায়ক রুমানার অভাব অনুভব করবে বাংলাদেশ নারী দল, মনে করছেন দলের ম্যানেজার নাজমুল আবেদীন। বর্তমানে তাঁকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রাখা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার (৯ আগস্ট) মিরপুরে সাংবাদিকদের নাজমুল আবেদীন বলেছেন, ‘আমরা তাকে বিশ্বকাপের বাছাইপর্বের জন্য বিবেচনায় রাখছি না। তাকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রাখা হয়েছে। সম্পূর্ণ সেরে উঠতে সময়ের প্রয়োজন। তার অনুপস্থিতি দলের জন্য অনেক বড় ঘাটতি। কারণ সে অভিজ্ঞ একজন ক্রিকেটার। মিডলে তার অভাব আমরা অনুভব করব।’

বিশ্বকাপ বাছাইপর্বের টুর্নামেন্টে যোগ দেয়ার আগে নেদারল্যান্ডসে যাবে জাহানারা-সালমারা। আগামী ১৫ আগস্ট নেদারল্যান্ডসের উদ্দেশে রওয়ানা দেবে বাংলাদেশ নারী দল।

স্বাগতিক নেদারল্যান্ডস এবং থাইল্যান্ডের বিপক্ষে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন সালমা-রুমানারা। এরপর সেখান থেকে ২৮ আগস্ট স্কটল্যান্ডে যাবে নারী দল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com