মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

ভারত ‘যুদ্ধের মতো পরিস্থিতি’ তৈরি করতে পারে বলে অভিযোগ

  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ২২৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক,সিটিজেন নিউজ: কাশ্মীর থেকে বিশ্বের নজর ঘোরাতে ভারত ‘যুদ্ধের মতো পরিস্থিতি’ তৈরি করতে পারে বলে অভিযোগ করেছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। তার দাবি, পুলওয়ামায় হামলার ঘটনার পরেও এমন অবস্থা তৈরি করেছিল ভারত।

তবে এই দাবি উড়িয়ে দিয়ে ভারতীয় পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রবীশ কুমার বলেছেন, আতঙ্ক সৃষ্টি করছে পাকিস্তানই। আন্তর্জাতিক মহল কোনও যুদ্ধ-পরিস্থিতি দেখছে না। এ সবই হলো ছলচাতুরী করে নজর ঘোরানোর চেষ্টা।
সাম্প্রতিক সময়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কাশ্মীর ইস্যুতে মধ্যস্থতার প্রস্তাব দেওয়াতেই ভারত তড়িঘড়ি করে কাশ্মীরের বিশেষ মর্যাদা কেড়ে নিয়েছে বলে মনে করছেন ইমরান খান। শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, ভারত এমন পরিস্থিতি তৈরি করতে পারে, যাতে অন্য পক্ষের ওপর দায় চাপানো যায়।

ইমরান খান বলেন, এমন পরিস্থিতি মোকাবিলা করতে হবে। এভাবেই দেখেছি যুদ্ধ বাধতে। আমরা সম্পর্ক স্বাভাবিক করতে চেয়েছি। কিন্তু তারা ভোটের সময়ও পুলওয়ামাকে কেন্দ্র করেই ফায়দা নিতে চেয়েছে। এখনও তারা কাশ্মীর ইস্যুকে কেন্দ্র করে পাকিস্তানের সঙ্গে যুদ্ধ বাধানোর চেষ্টা করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com