রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হাবিব ওয়াহিদ লাভবক্সে আজ

  • আপডেট টাইম : বুধবার, ১৪ আগস্ট, ২০১৯
  • ২৫৬ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ: সাংবাদিকতার পাশাপাশি সঙ্গীতপরিচালক ও লেখক হিসেবেও সমাদৃত তানভীর তারেক। এটিএন নিউজে প্রতি শুক্রবার মধ্যরাতের শো ইয়াং নাইট লাভ বক্স দীর্ঘ কয়েকবছর ধরেই উপস্থাপনা করছেন তিনি।

দেশীয় দর্শকদের একঘেয়েমি সেলিব্রিটিশো’র বাইরে এই শোটি দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে আছে। অনুষ্ঠানটির আইডিয়া ছিল দেশবরেণ্য সংবাদব্যক্তিত্ব মুন্নী সাহার।
প্রতি ঈদে ইয়াং নাইট লাভ বক্স দর্শকদের জন্য বিশেষ উপহার হিসেবে ভিন্ন আঙ্গিকে সাজে। তারই ধারাবাহিকতায় কোরাবানির ঈদ উপলক্ষেও লাভবক্স প্রচার হচ্ছে ঈদের দিন থেকে।

ঈদের দিন ১২ আগস্ট রাতে তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় বিশেষ লাভবক্সে অতিথি হিসেবে ছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অনন্ত-বর্ষা। ঈদের দ্বিতীয় দিনের অতিথি হিসেবে ছিলেন মডেল-অভিনেত্রী জান্নাতুল পিয়া ও অভিনেতা তাসকিন রহমান।

ঈদের তৃতীয় দিন আজ বুধবার (১৪ আগস্ট) তানভীর তারেকের অতিথি হিসেবে আড্ডা দেবেন দেশসেরা কণ্ঠশিল্পী-সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদ।

কখনও গানে, হাস্যরস কিংবা নানান স্মৃতিচারণায় এবারের ঈদের এই বিশেষ আড্ডা প্রচার হবে আজ রাত ১ টা ২০ মিনিটে। একই সময় পরদিন দুপুরে তা পুনঃপ্রচার করা হবে।

ঈদ স্পেশাল ইয়াং নাইট লাভবক্স এর সঞ্চালক তানভীর তারেক তার অনুষ্ঠানটি নিয়ে বলেন, ‘প্রচলিত এবং নিয়মিত অনুষ্ঠানের বাইরে কিছু বুদ্ধিদীপ্ত প্রশ্ন দিয়ে সাজিয়েছি এবারের ঈদ আয়োজন। না, এসব টক শোতে সালামি পেলেন কত, দিলেন কত – এমন একই টাইপের গতানুগতিক কোনো প্রশ্ন নেই।

আমি মনে করি তারকাদের সাথে নতুন কিছু গল্প তুলে ধরেছি। আড্ডার ভেতরে শুটিংয়ের সময়ই পুরো সেট জুড়ে ক্যামেরামানসহ সকলে হেসে উঠেছি আমরা প্রায় সময়ই। বলা যায় প্রায় সরাসরি অনুষ্ঠানের মতো করেই সেই প্রাণবন্ত আড্ডাই আমরা শেয়ার করছি এবারের ঈদের বিশেষ এই অনুষ্ঠানে।’

‘ইয়াং নাইট লাভ বক্স’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফারুকে আজম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com