শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাংবাদিক পরশ গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
  • ২৭৮ বার পঠিত

জেলা প্রতিনিধি,সিটিজেন নিউজ: বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি তরুণ সাংবাদিক মেহেদী নূর পরশ গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানী ঢাকায় চিকিৎসাধীন রয়েছে । বর্তমানে তাকে কাকরাইলস্থ ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে রয়েছে।

পরশ ব্রাহ্মণবাড়িয়া শহরের পীরবাড়ি এলাকার ব্যবসায়ী নূর মিয়ার ছেলে। তার দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছে তার পরিবার ও স্বজনরা।

তার পরিবাবারিক সূত্রে জানা যায়, ঈদের পর একদিন পর সে তার বড় বোনের শ্বশুরবাড়ি আখাউড়ায় যান বেড়াতে। সেখান থেকে বেড়িয়ে নিজ বাড়িতে ফেরার পর তার প্রচণ্ড জ্বর আসে। পরে গত ১৬ তারিখ স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর জ্বর কিছুটা কমে আসে। এরপর দিন পুনরায় প্রচণ্ড জ্বর আসে। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হলে পরের দিন তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে তার পরিবারের সদস্যরা আরো জানান, বর্তমানে তাকে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে রাখা হয়েছে। প্রায় ২২টির মতো টেস্ট দিয়েছেন চিকিৎসক। টেস্টের সকল রিপোর্ট হাতে আসেনি।

চিকিৎসকরা ধারণা করছে, তার ফুসফুসে সংক্রমণ জনিত রোগ ও শ্বাসকষ্টের পাশাপাশি ডেঙ্গু হয়েছে তবে রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত সঠিক ভাবে বলা যাচ্ছে না।

এদিকে তার আরোগ্য কামনা করে শুক্রবার বাদ জুম্মা জেলা জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে তার সকল শুভাকাঙ্খীকে উপস্থিত থেকে তার রোগমুক্তি কামনা করে দোয়ার করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও পরশের রোগমুক্তি চেয়ে শহরের বেশ কয়েকটি মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com