বৃহস্পতিবার, ১০ জুন ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মুহূর্তেই যেভাবে ছিনতাই করে কিশোর গ্যাং শিক্ষা আইনের খসড়া চূড়ান্ত: শিক্ষামন্ত্রী হ্যামেলিনের বাঁশিওয়ালা মাহতাব: ফুঁ দিলেই শরীরে বসে ঝাঁকে ঝাঁকে মৌমাছি মিরপুরে বাউন্ডারি দেয়াল ধসে এক শিশু নিহত শাহজাহানপুরে ৫৮ লাখ টাকার হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হুইপ সামশুল হককে চট্টগ্রামে অবাঞ্চিত ঘোষণা মুক্তিযোদ্ধার সম্মান সংরক্ষণ পরিষদের যে যার অবস্থানে রয়েছে, তাকে তার মর্যাদা দিতে হবে: এমপি মোশাররফ শাহ্ কবির রহঃ মাজারে বিনামূল্যে চিকিৎসা সেবা বেতন-বোনাস নাই, চাকরিরও বাপ-মা নাই; সংবাদ সম্মেলনে আউটসোর্সিং কর্মচারী পরিষদ সাংবাদিক কমল চৌধুরীর পিতা কুদ্দুস চৌধুরীর মৃত্যু

ঢাকা ১৮ আসনের দলীয় নেতাকর্মীদের হাবিব হাসান এমপির ঈদ উপহার

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১
  • ১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: ঢাকা ১৮ আসনের সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি পবিত্র ঈদুল ফেতর উপলক্ষে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংঘঠনের নেতাকর্মীদের মাঝে ঈদের উপহার হিসেবে অর্থ প্রদান করেন।
মঙ্গলবার আলহাজ্ব হাবিব হাসান এমপি তার পুরাতন বাসভবনে ঢাকা ১৮ আসনের প্রতিটি থানা ওয়ার্ডের আওয়ামীলীগ , ছাত্রলীগ , যুবলীগ,স্বেচ্ছা সেবক লীগ, কৃষকলীগ ও মহিলালীগের হাজারো নেতা কর্মীদের হাতে ঈদের উপহার তুলে দেন ।
ঈদ উপলক্ষে এমপির কাছথেকে উপহার পেয়ে খুশিতে আবেগ আফ্লুত হয়ে পরেন নেতাকর্মীরা । তারা বলেন আমরা দীর্ঘ দিন রাজনীতি করছি কিন্তু কোন দিন এমপির পক্ষ থেকে এমন উপহার পাইনি । হাবিব হাসান এমপি তৃণমূল নেতাদের মটিভ বুঝেন, সত্যিকার তিনি আমাদের একজ প্রকৃত অভিভাবক।
আলহাজ্ব াবিব হাসান এমপি বলেন , আমার ভালো রাগে তখনই যখন দেখি আমার স্নেহের ছোট ভাইদের হাসি মাখা মুখ। তাই ঈদ উপলক্ষে ছোট ভাইদের খুশি রাখতে আমার সামান্য উপহার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com