শনিবার, ১১ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিমানবন্দর রেলস্টেশনে ইয়াবাসহ এক ব্যক্তি গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১২৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে প্ল্যাটফর্মে তল্লাশী অভিযান চালিয়ে ১ হাজার ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বিমানবন্দর রেলওয়ে থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম রাসেল ওরফে রফিক (৩২)। ধৃত রাসেল চট্টগ্রামের হাটহাজারী (কর্ণফুলী) থানার চড়লক্ষা গ্রামের মো ইউসুফ আলীর পুএ।

বুধবার দুপুর পৌনে ১টার দিকে বিমানবন্দর রেলস্টেশন দুই নম্বর প্ল্যাটফর্ম থেকে তাকে ইয়াবাভর্তি ব্যাগসহ আটক করা হয়।

বিমানবন্দর রেলস্টেশনের ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার দুপুর পৌনে ১টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা সুবর্ণা এক্সপ্রেস ট্রেনে করে যাএী রাসেল ওরফে রফিক (৩২) ঢাকা বিমানবন্দর রেলস্টেশনে এসে নামে। পরে সে তড়িগড়ি করে স্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্ম এলাকা দিয়ে বাহিরে বের হচিছল। এসময় বিমানবন্দর রেলওয়ে জিআরপি পুলিশের সদস্যরা চেকপোস্ট বসিয়ে তল্লাশী কালে ট্রাভেল ব্যাগে ভর্তি এক হাজার ৯৯০ পিস ইয়াবাসহ রাসেলকে হাতেনাতে আটক করে।

এসআই আমিনুল ইসলাম আরো জানান, ইয়াবাসহ ধৃত ব্যক্তি রাসেল ওরফে রফিক পেশায় একজন ইয়াবা ব্যবসায়ী। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৫ লাখ ৯৭ হাজার টাকা।

প্রাথমিকভাবে জানা গেছে, ওই মাদক ট্যাবলেটগুলো রাজধানীর মোহাম্মদপুর এলাকায় রাসেলের নিয়ে যাওয়ার কথা ছিল।

রেলওয়ে পুলিশের এ কর্মকর্তা আরো জানান, জিঙাসাবাদ শেষে ধৃত মাদক ব্যবসায়ী রাসেলকে ঢাকা রেলওয়ে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। এব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com