মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

স্পেনে ঢাকাবাসীর বার্ষিক বনভোজন ও মিলনমেলা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭১ বার পঠিত

প্রবাস ডেস্ক : উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা।

গত মঙ্গলবার রাজধানী মাদ্রিদ থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে ভালাদোলিদ শহরের পাহাড় ঝর্না আর স্বচ্ছ লেকের পরিবেষ্টিত প্রকৃতির রূপ সৌন্দর্যে ভরপুর প্লায়া দে লাস মোরেরাসে এ বনভোজনের আয়োজন করা হয়।

স্পেনে করোনার কারণে দীর্ঘ সময় ধরে স্বাভাবিক জীবনের ছন্দ পতনের পরে খোলা পরিবেশে এমন আনন্দ আয়োজনে প্রবাসী ও শিশু-কিশোরদের বাঁধভাঙা আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো।

বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতাসহ বৃহত্তর ঢাকার বিপুলসংখ্যক প্রবাসী যোগ দেন। কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে বিপুলসংখ্যক প্রবাসীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে এক মিলনমেলায় পরিণত হয় বার্ষিক এ বনভোজন।

ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ও সাংগঠনিক সম্পাদক মো. আবু বাক্কারের প্রাণবন্ত সঞ্চালনায় দিনব্যাপী এ আয়োজনে অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সভাপতি মো. শাহ আলম ছাড়াও যাদের সরব উপস্থিতিতে এ মিলনমেলা মুখরিত হয়ে ওঠে তারা হলেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক, ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সিনিয়র সহ-সভাপতি রুবেল সামাদ।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক রনি রঞ্জু ভূঁইয়া, সাবেক সহ-সভাপতি নাফিজ আহমদ, সদস্য সচিব মো. আশরাফ উল আলম, প্রচার সম্পাদক মো. সোহেল মিয়া, ধর্ম সম্পাদক মো. আব্দুস সাত্তার, মহিলা সম্পাদিকা সেবানা রহমান, ক্রীড়া সম্পাদক ইব্রাহীম খলিল, সহ-ক্রীড়া সম্পাদক জনি, সদস্য হাবিবুর রহমান, জুয়েল সৈকত প্রমুখ।

অনুষ্ঠানে প্রবাসী শিল্পীরা মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্রয়ের আয়োজন। নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সভাপতি মো. শাহ আলম।

সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক, ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের যুগ্ম সাধারণ সম্পাদক রনি রঞ্জু ভূঁইয়া, সাবেক সহ-সভাপতি নাফিজ আহমদ, সদস্য সচিব মো. আশরাফ উল আলম প্রমুখ।

দিনব্যাপী এ আয়োজনে দেশি ফলমূলসহ অন্যান্য সুস্বাদু খাবারের ব্যবস্থা করা হয়। এছাড়া ক্রীড়া প্রতিযোগিতার অংশগ্রহণকারী সবার জন্য দেয়া হয় শুভেচ্ছা উপহার।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান প্রবাসী ঢাকা জেলাবাসীসহ আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সবার ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এই বনভোজন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা জেলার প্রবাসী ভাই-বোনেরা একটি পরিবারের মতো। সম্প্রীতির মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেন। সংগঠনকে সামনে এগিয়ে নিতে সবার সার্বিক সহযোগিতা ও পরামর্শ কামনা করেন তারা।

এ সময় তারা সমিতির আগামী বছরের বনভোজনেও স্বপরিবারে সবাইকে অগ্রিম আমন্ত্রণ জানান। আনন্দঘন চমৎকার একটি বনভোজন অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য মিলনমেলায় উপস্থিত অতিথি ও সদস্যরা সংগঠনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com