বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

২০২৭ পর্যন্ত লিভারপুলেই থাকছেন জটা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৯২ বার পঠিত

এবারের ট্রান্সফার উইন্ডোতে অ্যানফিল্ডে দুঃসংবাদ হয়ে এসেছে দলটার আক্রমণভাগের দীর্ঘদিনের বিশ্বস্ত নাম সাদিও মানের বিদায়। সেনেগালিজ উইঙ্গার যে এবার লিভারপুল ছেড়ে যোগ দিয়েছেন বায়ার্ন মিউনিখে। তবে সুখবরও আছে ঢের। ডারউইন নুনেজ এসেছেন। এবার লিভারপুলে সঙ্গে আরো পাঁচ বছরের চুক্তি নবায়ন করেছে দিয়েগো জটা। ব্রিটিশ গণমাধ্যমের খবর, ২০২৭ পর্যন্ত দলের সঙ্গে থাকবেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

২০২০ এ উলভারহ্যাম্পটন থেকে লিভারপুলে যোগ দেন জটা। প্রথম দুই বছরে অ্যানফিল্ডে তার পারফরম্যান্সে সন্তুষ্টই বলতে হবে ক্লপকে। সাদিও মানে-মোহামেদ সালাহদের সঙ্গে আক্রমণভাগে ত্রাস ছড়িয়েছেন এই পর্তুগিজও। তবে ইনজুরি সমস্যা ভুগিয়েছে বেশ।

লিভারপুলে আসার পর সব প্রতিযোগিতা মিলিয়ে দলটির হয়ে এখন পর্যন্ত ৮৫ ম্যাচ খেলে ৩৪টি গোল করেছেন এই পর্তুগিজ।

গত মৌসুমে লিভারপুলও কাটিয়েছে দারুণ সময়। এফ এ কাপ, লিগ কাপ জিতেছে ইংলিশ ক্লাবটি। প্রিমিয়ার লিগে মাত্র ১ পয়েন্টে পিছিয়ে লিগ শেষ করেছিলো ইয়ুর্গেন ক্লপের দল।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বিয়ালের বিপক্ষে ভালো খেলায় জটার ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। নতুন মৌসুমে ভালো খেলার মিশনে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে ক্লাব ব্যস্ত সময় পার করলেও খেলতে পারেননি তিনি। ইনজুরির কারণে খেলতে পারেননি ম্যানচেস্টার সিটির বিপক্ষে কমিউনিটি শিল্ডের ম্যাচে।

নতুন মৌসুমে আগামী শনিবার ফুলহ্যামের বিপক্ষে ম্যাচ দিয়েই প্রিমিয়ার লিগ যাত্রা শুরু করতে ইয়োর্গেন ক্লপের দল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com