শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রিয়ালের কাছে যত টাকা বেতন-বোনাস চেয়েছেন এমবাপ্পে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪ বার পঠিত

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে কিলিয়ান এমবাপ্পের যোগ দেওয়া নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। সাম্প্রতিক সময়ে প্রতিটি দলবদলেই এমবাপ্পে আর রিয়ালকে নিয়ে চলেছে নানা গুঞ্জন। যদিও সেগুলোর কোনোটিই এখন পর্যন্ত আলোর মুখ দেখেনি।

ফরাসি এই ফুটবলারকে নিয়ে এবার চাঞ্চল্যকর তথ্য দিয়েছে স্প্যানিশ গণমাধ্যম কাদেনা এসইআর। গণমাধ্যমটির এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, আসন্ন গ্রীষ্মের দলবদলে ফ্রি এজেন্ট হিসেবে পিএসজি ছেড়ে রিয়ালে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এমবাপ্পে।

জানা গেছে, এমবাপ্পে ফ্রি এজেন্ট হিসেবে স্প্যানিশ ক্লাবটিতে গেলেও তার জন্য মোটা অঙ্কের অর্থ খরচ করতে হবে মাদ্রিদকে। উচ্চ বেতনের পাশাপাশি বড় অঙ্কের সাইনিং বোনাসও চান তিনি। ফরাসি এই ফুটবলারের ইচ্ছে, ইউরোপের সর্বোচ্চ বেতন পাওয়া ফুটবলার হতে।

আর এই কারণে মৌসুমপ্রতি পাঁচ কোটি ইউরো বেতন দাবি করছেন এমবাপ্পে। বেতনের পাশাপাশি তিনি প্রায় ১২ কোটি ইউরো সাইনিং বোনাসও নিতে চান রিয়ালের কাছ থেকে। শুধু তাই নয়, ইমেজ স্বত্বের জন্যও বোনাস পেতে চান বিশ্বকাপজয়ী এই ফরাসি তারকা।

এমবাপ্পের চাওয়ার সঙ্গে রিয়াল মাদ্রিদের দেওয়ার ইচ্ছের মধ্যে রয়েছে বিশাল পার্থক্য। পাঁচ কোটি ইউরো বেতন দাবি করা এমবাপ্পেকে ১১ কোটি ৫০ লাখ ইউরো বেতন দিতে রাজি স্প্যানিশ ক্লাবটি।

আর ১২ কোটি ইউরো সাইনিং বোনাসের পরিবর্তে ৬ কোটি ইউরো সাইনিং বোনাস দিতে চায় তারা। অর্থ মূল্যে বড় পার্থক্য থাকলেও দুই পক্ষই যত দ্রুত সম্ভব দর-কষাকষি শেষ করে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে চায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com