শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মল্লিক বিল্ডার্স : ফ্লাটের পজিশন হস্তান্তর ইফতার ও দোয়া মাহফিল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তরায় অবস্থিত দক্ষিণখানে দক্ষিণ খান ৪৭ নাম্বার ওয়ার্ড মল্লিক বিল্ডার্স এর নির্মাণাধীন প্রজেক্ট ফায়দাবাদে আলোচনা ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ৩৬ জন গ্রাহককে তাদের ফ্লাটের পজিশন হস্তান্তর করা হয়। নির্দিষ্ট সময়ের মধ্যে সকল গ্রাহককে ফ্লাটের পজিশন হস্তান্তর করায় গ্রাহকরা মল্লিক বিল্ডার্সের প্রশংসায় প্রশংসিত করে।
ইতিমধ্যেই ঢাকায় উত্তরা অবস্থিত দক্ষিণখানে সেরা বিল্ডার্স কোম্পানিগুলোর মধ্যে মল্লিক বিল্ডার্স সেরা অবস্থানে রয়েছে এমনটাই মনে করে সাধারণ গ্রাহকগণ। যেন সেরাদের মাঝে শ্রেষ্ঠ মল্লিক বিল্ডার্স।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন ডি এন সি সি নির্বাচনে উত্তরা ৪৭ নং ওয়ার্ডের জনগণের সমর্থিত প্রার্থী খন্দকার সাজ্জাদ হোসেন তিনি বলেন, আমাদের এলাকায় মল্লিক বিল্ডার্স প্রশংসার সাথে কাজ করে যাচ্ছে। আমি আমার এলাকার সকল উন্নয়নমূলক ও ভালো কাজের সাথে নিজেকে সংযুক্ত রাখি তাই মল্লিক বিল্ডার্সের পাশে আমি আগেও ছিলাম বর্তমানেও আছি ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকবো । খন্দকার সাজ্জাদ হোসেন বিমান বাহিনীর বীর মুক্তিযোদ্ধা ফ্লাইট সার্জেন্ট খন্দকার রফিকুল ইসলাম এর সন্তান এবং সাবেক দক্ষিণ খান ইউনিয়ন যুবলীগ নেতা ও সমাজ সেবক। প্রসঙ্গ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদ, মাদরাসা, এতিমখানায় নিয়মিত সাহায্য সহযোগিতা প্রদান করে আসছেন। নিয়মিত দরিদ্র ও ছিন্নমূল মানুষের হাতেও তুলে দেওয়া হচ্ছে তার পক্ষ থেকে ইফতার। তিনি ব‍্যক্তিগত ভাবে ভদ্র, মিষ্টভাষী ও একজন বিনয়ী মানুষ।

উক্ত আয়োজনের সভাপতি করেন ব্যবস্থাপনা পরিচালক মল্লিক বিল্ডার্স সাহেব আলী মল্লিক বলেন, আমরা আস্থাভাজন প্রতিষ্ঠান হিসেবে কাজ করতে চাই। তাই সর্বাত্মক চেষ্টার মাধ্যমে সঠিক সময় গ্রাহকদের ফ্লাটের পজিশন হস্তান্তর করতে পেরে আমি ও আমার সকল কর্মকর্তা-কর্মচারী আজ আনন্দিত। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সেই সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি যারা নিরলস ভাবে কাজ করে এই সফলতা এনে দিয়েছে।

মল্লিক বিল্ডার্স এর ফ্লাটের পজিশন হস্তান্তর দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ মোঃ রাজিব হোসেন,আসাদুজ্জামান কালু,অমুল কুমার শর্মা ,সেকান্দর আলী ,জিকুল আলম,তরিকুল হাসান,ইন্জিনিয়ার হামিদুর রহমান, এস এম আমির ব্যবস্থাপনা পরিচালক প্রাইম পাওয়ার ইঞ্জিনিয়ারিং।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com