শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আবারও একসাথে তাহসান-মিথিলা, যা ঘটলো

  • আপডেট টাইম : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৪ বার পঠিত

বিনোদন ডেস্কঃ বিচ্ছেদের প্রায় ৭ বছর পর প্রথমবারের মতো একমঞ্চে হাজির হলেন দেশের জনপ্রিয় অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। একসময়ের শোবিজ অঙ্গনের আলোচিত এই দম্পতির বিচ্ছেদ ঘটে ২০১৭ সালে। এরপর এত বছর কেটে গেলেও একসঙ্গে দেখা মেলেনি দু’জনের।

ওটিটি প্লাটফর্ম চরকির জন্য ওয়েব সিরিজে কাজ করেছেন তাহসান ও মিথিলা। এর মধ্য দিয়েই তাদের ফের একসঙ্গে দেখা গেলো। সিরিজটির নাম ‘বাজি’, নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হওয়ার কথা রয়েছে এটির।

এই উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার (১১ জুন) রাজধানী গুলশানের একটি ক্লাবে সংবাদ সম্মেলন করে ‘বাজি’ টিম। সেখানে অতিথি মঞ্চে একত্রে দেখা যায় তাহসান ও মিথিলাকে।

বিচ্ছেদের পর প্রথমবারের মতো একমঞ্চে হাজির হলেন দেশের জনপ্রিয় অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা এক সময়ের জনপ্রিয় তারকা দম্পতি ছিলেন। একসঙ্গে বহু কাজও করেছেন এই জুটি।

কিন্তু ২০১৭ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর মন ভাঙে বাঙালি দর্শকের। তবে বিচ্ছেদ হলেও তাহসান-মিথিলার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় ছিলো সব সময়। সেটাই যেন আরো একবার প্রমাণ করলেন তারা।

সম্প্রতি তারা ওয়েব সিরিজে কাজ করেছেন। এটির নাম ‘বাজি’, নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে এটির। সে উপলক্ষ্যে মঙ্গলবার (১১ জুন) রাজধানী গুলশানের একটি ক্লাবে ডাকা হয় সংবাদ সম্মেলন। অতিথি মঞ্চে দেখা গেছে তাহসান ও মিথিলাকে। এই দুই তারকাকে একমঞ্চে হাস্যোজ্জ্বল ভাবেই দেখা গেছে। তাদের মাঝখানে বসে ছিলেন চরকির সিইও রেদওয়ান রনি।

এদিকে বাজির মধ্য দিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। ওটিটিতে অভিষেক প্রসঙ্গে তাহসান খান বলেন, ‘ওটিটিতে আমার প্রথম কাজ, চরকিতেও আমার প্রথম কাজ। আর একদম ভিন্নধর্মী গল্পে কাজ করার অভিজ্ঞতা। সব মিলিয়ে আমি খুবই এক্সাইটেড, এখন শুধু রিলিজের পর দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় আছি।’

পরিচালক আরিফুর রহমান বলেন, ‘যত্ন নিয়ে নিজেদের সবটুকু দিয়েই বানানো হয়েছে সিরিজটি। অভিনয়শিল্পী থেকে কলাকুশলী সবারই চেষ্টা ছিল দর্শকদের ভিন্ন কিছু দেয়ার, আশা করছি সবার ভালো লাগবে।

সিরিজে অভিনয় প্রসঙ্গে রাফিয়াত রশিদ মিথিলা বলেন, ‘চরকির সাথে এর আগেও কাজ হয়েছে। অভিজ্ঞতা বেশ ভালো। এবার আরও ভালো কিছু হবে, অন্যরকম একটা গল্প, কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।’

জানা গেছে, ক্রিকেট খেলায় বাজি’র প্রভাব নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ। যাতে ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাহসান খানকে। আর মিথিলা অভিনয় করেছেন সাংবাদিক চরিত্রে। ওটিটি প্লাটফর্ম চরকিতে ঈদে মুক্তি পাবে এই সিরিজ। সিরিজটিতে তাহসান খান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com