রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বন্যার্তদের পাশে দাঁড়াতে চায় জায়েদ খান

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ২৬৯ বার পঠিত

 

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান। গতকাল ছিলো তার জন্মদিন। দিনটি ঘিরে ছিলো না কোনো আয়োজন। তারপরও সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায় ভেসেছেন তিনি। অনেকেই ফুল নিয়ে তাকে শুভেচ্ছা জানাতে এসেছেন শিল্পী সমিতিতে।

গতবার জায়েদ খান জন্মদিনে বিএফডিসিতে গরু কেটে অনুষ্ঠান করেন। এবার কেন অনুষ্ঠান করেননি জানতে চাইলে তিনি সিটিজেন নিউজকে বলেন, ‘আমার জন্মদিনকে ঘিরে প্রায় প্রতি বছরই আয়োজন থাকে। এবারও ঘটা করে আয়োজন করার ইচ্ছে ছিলো। কিন্ত তা আর হয়ে উঠেনি। আমাদের দেশের কিছু অঞ্চল বন্যায় প্লাবিত। বন্যায় অনেক মানুষ ঘর ছাড়া। খাবার পাচ্ছেন না। তাদের কষ্টের শেষ নেই। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি- জন্মদিন পালন নয়, বন্যার্তদের পাশে দাঁড়াব। জন্মদিনে যে অর্থ ব্যয় করতাম তা দিয়ে বানভাসি মানুষকে সাহায্য করব। দেশের মানুষের পাশে দাঁড়ানো শিল্পী হিসেবে আমার দায়িত্ব। শিগগিরই আমরা শিল্পীরা মিলে বানভাসি মানুষের সহযোগিতায় এগিয়ে যাব।’

জায়েদ খান অভিনীত ‘বাহাদুরী’ সিনেমার শুটিং শেষ হয়েছে। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। তিনি অভিনয়ের তুলনায় চলচ্চিত্র শিল্পী সমিতির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com