বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

আবার শীর্ষে রিয়াল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৮৮ বার পঠিত

 

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগায় বুধবার (২৪ জুন) রাতে সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে তারা ২-০ গোলে হারিয়েছে মায়োর্কাকে। এই জয়ের ফলে বার্সেলোনাকে পেছনে ফেলে আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে লস ব্লাঙ্কোসরা।

৩১ ম্যাচ থেকে ৬৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়েও মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।

বুধবার রাতে ঘরের মাঠে ম্যাচের ১৯ মিনিটেই এগিয়ে রিয়াল। এ সময় লুকা মদ্রিচের বাড়িয়ে দেওয়া বল থেকে দারুণ চিপে গোল করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

বিরতির পর গোল করেন অধিনায়ক সার্জিও রামোস। ৫৭ মিনিটে ফ্রি কিক থেকে দুর্দান্ত গোলটি করেন স্প্যানিশ এই ফুটবলার।

এই ম্যাচে একটি রেকর্ডও হয়। ম্যাচের শেষ মুহূর্তে মায়োর্কার হয়ে মাঠে নামেন ১৫ বছর বয়সী লুকা রোমেরো। এর মধ্য দিয়ে লা লিগার ইতিহাসে সবচেয়ে কম বয়সী ফুটবলার হিসেবে মাঠে নামার রেকর্ড গড়েন।

৩১ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৮তম অবস্থানে আছে মায়োর্কা। আছে রেলিগেশন ঝুঁকিতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com