মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

রাজধানীতে মাদক দ্রব‌্য ‘আইস’সহ চার জনকে আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৮২ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক: মালয়েশিয়া থেকে আমদানিকৃত মাদক দ্রব‌্য ‘আইস’সহ চার জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টার থেকে এক মুঠোফোন বার্তায় এ তথ্য জানানো হয় ।

পুলিশ সূত্রে জানা গেছে, মালয়েশিয়া থেকে দেশে আইস আনা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে বুধবার (৪ নভেম্বর) রাতে রাজধানীর বিভিন্ন স্থানে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়। এরপর ওই চার জনকে আইসসহ আটক করে রমনা বিভাগের গোয়েন্দা পুলিশ। আজ দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, গত বছরের ফেব্রুয়ারি মাসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর প্রথম বিপুল পরিমাণ আইস জব্দ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com