বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

টি-টোয়েন্টি দলে মিরাজ, ওয়ানডে দলে যুক্ত হচ্ছেন এবাদত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১১০ বার পঠিত

ওয়েস্ট ইন্ডিজ সফররত বাংলাদেশ ক্রিকেট দলের ৩ ম্যাচের টি-টোয়েন্টি স্কোয়াডে যুক্ত হচ্ছেন টেস্ট ও ওয়ানডে দলে থাকা অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজ। ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হয়ে যাওয়া ইয়াসির আলী রাব্বির বদলে সুযোগ পাচ্ছেন তিনি।

দলের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, মিরাজ ছাড়াও ওয়ানডে দলে যুক্ত করা হচ্ছে টেস্ট দলে থাকা পেসার এবাদত হোসেনকে। উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পাচ্ছেন এই পেসার।

টেস্ট দলের নিয়মিত সদস্য এবাদত হোসেন। গতি দিয়েই মূলত জায়গা করে নেয়া দলে। উইন্ডিজ সফরে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টেও দেখিয়েছেন গতির ঝলক। খেলার কথা রয়েছে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টও।

তবে এবাদতকে রাখা হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। দুই ম্যাচের টেস্ট সিরিজের পর শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ১০ জুলাই থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

এ নিয়ে দ্বিতীয় বার ওয়ানডে দলে ডাক পেতে যাচ্ছেন এই পেসার। এর আগে চলতি বছর আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে দলে ডাক পেয়েছিলেন এবাদত হোসেন। যদিও খেলানো হয়নি তাকে।

এদিকে ইনজুরির কারণে উইন্ডিজ সফর শুরুর আগেই শেষ হয়ে গেছে পেস অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com