সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নেইমারের জায়গায় আজ খেলবেন কে?

  • আপডেট টাইম : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

কাতার বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচে পায়ের গোড়ালিতে ইনজুরি পড়ে গ্রুপপর্ব থেকেই ছিটকে গেছেন ব্রাজিল ফুটবলের পোস্টারবয় নেইমার জুনিয়র। তাইতো সোমবার (২৮ নভেম্বর) সুইজারল্যান্ডের বিপক্ষে তাকে পাচ্ছে না পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়নরা। তবে তার শূন্যস্থান কে পূরণ করবেন এ ম্যাচে?

নেইমারের জায়গায় তিতে যার দিকে সবচেয়ে বেশি ভরসা রাখতে পারেন তিনি হচ্ছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড রদ্রিগো। সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয়ী ম্যাচে বদলি হিসেবে খেলেছিলেন তিনি। যদিও গোল অ্যাসিস্টে কোনো অবদান রাখতে পারেননি ২১ বছর বয়সী এ ফরোয়ার্ড। দলের হয়ে দুটি গোলই করেন নাম্বার নাইন রিচার্লিসন।

রদ্রিগোকে না খেলালে সার্বিয়ার বিপক্ষে আক্রমণভাগের ডানপ্রান্তে খেলা রাফিনহাকে দেখা যেতে পারে নেইমারের জায়গায়। সেক্ষেত্রে আক্রমণভাগের ডানপ্রান্তে খেলতে পারেন অ্যান্টোনি।
শুধু নেইমার কেন, দানিলো এবং লুকাস পাকুয়েতার বিকল্প খুঁজতে হবে তিতেকে। নেইমারের পাশাপাশি তারাও তো ইনজুরিতে পড়েছেন। গ্রুপপর্বে ব্রাজিলের পরবর্তী দুই ম্যাচ সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে। সুইসদের বিপক্ষে ২৮ নভেম্বর ও ক্যামেরুনের বিপক্ষে ২ ডিসেম্বর মাঠে নামবে সেলেসাওরা। এ দুটি ম্যাচে নেইমারের পাশাপাশি দানিলো এবং পাকুয়েতাকে পাবেন না কোচ তিতে।
ড্যানিলো ইনজুরিতে পড়লেও সংবাদ সংস্থা রয়টার্সের খবরে জানা গেছে, অসুস্থতার কারণে রোববার (২৭ নভেম্বর) পাকুয়েতা ভালো করে অনুশীলন করতে পারেননি। তার সামান্য অস্বস্তি রয়েছে। তবে কোথায় চোট রয়েছে সেটা বোঝা যায়নি।

এর আগে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) খেলার ৮০ মিনিটে মাঠ ছাড়ার আগে নেইমার মোট ৯ বার ফাউলের শিকার হন। এবারের বিশ্বকাপে যা এখন পর্যন্ত কোনো ফুটবলারকে সর্বোচ্চ ফাউল করার রেকর্ড। নেইমার যখন ম্যাচ শেষে সাইডবেঞ্চে বসে ছিলেন, তখনই তার চোখেমুখে স্পষ্ট হয়েছে ইনজুরির যন্ত্রণা। দল যখন জয় উদ্‌যাপনের অপেক্ষা করছিল, তখন ব্রাজিলের মেডিকেল টিম তার প্রাথমিক চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com