সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ক্রোয়েশিয়ার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের খেলা শুরু হচ্ছে শুক্রবার (৯ ডিসেম্বর)। প্রথম দিনই প্রথম ম্যাচে মাঠে নামছে ব্রাজিল। তাদের প্রতিপক্ষ গত বিশ্বকাপের রানার্সআপ দল ক্রোয়েশিয়া। ক্রোয়েটদের বিপক্ষে কীভাবে দল সাজাবেন ব্রাজিলের কোচ তিতে। যদিও দলে আছে ইনজুরির শঙ্কা।

আর মাত্র তিন ম্যাচ দূরে ব্রাজিল। এরপরই হেক্সা মিশন পূর্ণ হবে। তার আগে শুক্রবার ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় পেতে হবে নেইমার-ভিনিসিয়াসদের। মাঠে নামার আগে ব্রাজিলের দুশ্চিন্তা লেফটব্যাক পজিশন নিয়ে। প্রথম দুই ম্যাচে এ জায়গায় নিখুঁতভাবে দলকে সামলে ছিলেন অ্যালেক্স সান্দ্রো। কিন্তু ক্যামেরুন ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে তার অনুপস্থিতিতে নিজেদের খুব একটা প্রমাণ করতে পারেননি অ্যালেক্স টেলেস ও দানিলো। এখন দেখার বিষয় কাকে লেফট ব্যাক পজিশনে খেলান তিতে।

এ ছাড়াও ডিফেন্ডে দেখা যাবে চিরচেনা সিলভা, মারকুইনহোস ও মিলিতাওকে। মিডফিল্ডে তিতে মূল ভরসার খেলোয়াড়দেরই পাচ্ছেন। ক্যাসিমিরো ও লুকাস পাকেতার সঙ্গে জুটি বাঁধবেন রাফিনিয়া।
আর আক্রমণে তো রয়েছেনই নেইমার, ভিনিসিয়াস জুনিয়র ও রিচার্লিসন। ইউরোপের দল ক্রোয়েশিয়ার বিপক্ষে কোনো রকম ঝুঁকি নিতে যাবেন না ব্রাজিলের কোচ। কারণ, ২০০৬ সাল থেকে এখন পর্যন্ত বিশ্বকাপের নকআউট পর্বে এসে কোনো ইউরোপিয়ান দলের বিপক্ষে জয় পায়নি ব্রাজিল।
ক্রোয়েশিয়ার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ
অ্যালিসন বেকার, এডার মিলিতাও, মারকুইনহোস, থিয়েগো সিলভা, দানিলো, ক্যাসিমিরো, নেইমার, লুকাস পাকেতা, রাফিনিয়া, রিচার্লিসন ও ভিনিসিয়াস জুনিয়র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com