সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আনসার সদস্যের উপর হামলার ঘটনায় মুরগি সোহেল আটক

  • আপডেট টাইম : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পঠিত

রাজধানীর উত্তরায় মো. রুবেল মিয়া নামের এক আনসার সদস্যের উপর হামলার ঘটনায় এজাহারভুক্ত আসামি মুরগি সোহেলকে আটক করেছে পুলিশ।

রোববার সন্ধ্যায় উত্তরা পশ্চিম জোনের সার্জেন্ট মঈন ১২ নম্বর সেক্টরের খালপার এলাকা থেকে তাকে আটক করে পশ্চিম থানায় সোপর্দ করেন।

সার্জেন্ট মঈন বলেন, আজ সন্ধ্যায় উত্তরা ১২ নং সেক্টর,খালপাড় ব্রিজের পৃর্বপাশে একজন মটরসাইকেল আরোহীকে থামাবার সংকেত দেই এবং তার মটর সাইকেলের কাগজপত্র দেখাতে বলি। তখন সে গাড়ি রেজিস্ট্রেশন বিহীন অনটেষ্ট বলে জানায় এবং ড্রাইভিং লাইসেন্স দেখাতে অপারগতা প্রকাশ করে। তার গাড়ি আটক করলে, সে হুমকি প্রদর্শন করে। এক পর্যায়ে অধিকতর যাচাই করে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারি উত্তরা পশ্চিম থানার (আনসার সদস্য হত্যা চেষ্টা) মামলা নং-৪৯ এর এজাহারভুক্ত আসামি মো. সোহেল হোসেন (মুরগি সোহেল)। এরপর তাকে আটক করে পশ্চিম থানার এস আই রাশেদের মাধ্যমে থানায় সোপর্দ করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়।

জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার ওসি (তদন্ত) ইয়াসিন গাজী ডেইলি বাংলাদেশ কে বলেন, সন্ধ্যায় আনসার সদস্য রুবেল মিয়ার উপর হামলার ঘটনায় সোহেল হোসেন ওরফে মুরগি সোহেলকে আটক করা হয়েছে। তিনি মামলার অন্যতম এজহারভুক্ত আসামি ছিলেন। এ মামলায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীরা ঘটনার পরপরই গা ঢাকা দিয়ে আছে। তবে আমাদের অভিযান অব্যাহত আছে। আমরা আশা করছি খুব দ্রুতই বাকি আসামিদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে, গত ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে উত্তরা পশ্চিম থানার ১২ নম্বর সেক্টরে কল্যাণ সমিতির অফিসের সামনে মো. রুবেল মিয়া নামের এক আনসার সদস্যের উপর হামলার ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com