শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রেমের ফাঁদে ফেলে তরুণীর আপত্তিকর ভিডিও ধারণ, অতঃপর…

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৮৮ বার পঠিত

প্রেমের ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করে অর্থ দাবির অভিযোগে মো. সোহান মোল্যা নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ জুন) রাজবাড়ীর কালুখালী থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ।

গ্রেফতারের সময় সোহানের হেফাজত থেকে ১টি মোবাইল ফোন ও ১টি সিম কার্ড জব্দ করা হয়েছে। সিটি সাইবার টেরোরিজম ইনভেস্টিগেশন টিমের সহকারী পুলিশ কমিশনার মো. আরিফুল হোসেইন তুহিন সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অভিযুক্ত মো. সোহান মোল্যার সঙ্গে এক কলেজছাত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় ও বন্ধুত্ব হয়। তাকে বিয়ের আশ্বাস দেখালে দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। তাদের মধ্যে মেসেঞ্জার ও মোবাইল ফোনে প্রায়ই কথা হতো। কথা বলার সময় মোবাইলে ধারণকৃত আপত্তিকর ভিডিও সংরক্ষণ করে রাখেন সোহান। পরবর্তীকালে রেকর্ডকৃত ছবি ও ভিডিও কলেজছাত্রীর আত্মীয়স্বজনদের কাছে পাঠানো ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে অর্থ দাবি করে সে। পরে ওই কলেজছাত্রীর অভিযোগে ২০২২ সালের জুলাই মাসে ডিএমপির মিরপুর মডেল থানায় একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শুরু করে সিটি-সাইবার টেরোরিজম ইনভেস্টিগেশন টিম।

সহকারী পুলিশ কমিশনার আরও বলেন, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্ত সোহান মোল্যার অবস্থান শনাক্ত করে রাজবাড়ীর কালুখালী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। মেসেঞ্জারে অপরিচিত অনেক মেয়ের সঙ্গে সোহানের আপত্তিকর তথ্য পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com