শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাংলাদেশ আজ উন্নয়ন-সমৃদ্ধিতে বিশ্বের বিস্ময়: শ্রম প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৫৮ বার পঠিত

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধিতে বিশ্বের বিস্ময়। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত। দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা থাকা প্রয়োজন।

শুক্রবার বিকেলে খুলনার বৈকালি জানাজা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভায় এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে বাঙালি জাতি মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা অর্জন করে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর নাম কেউ বাঙালির হৃদয় থেকে মুছে ফেলতে পারবে না। স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো দেশের বিরুদ্ধে নানাভাবে চক্রান্ত ও ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সাবাইকে সজাগ থাকতে হবে।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম, দফতরর সম্পাদক মুন্সি মো. মাহাবুব আলম সোহাগ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com